php glass

বাসে উঠিয়ে দেওয়ার কথা বলে মা-মেয়েকে ধর্ষণ, গ্রেফতার ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: প্রতীকী

walton

নরসিংদী: নরসিংদীর শিবপুরে বাসে উঠিয়ে দেওয়ার কথা বলে মা ও মেয়ে গণধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মামলা দায়েরের পর দেলোয়ার হোসেন (৩০) ও শফিক (২৫) নামে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১৬ মার্চ) দুপুরের দিকে ওই দুই আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। গ্রেফতার দেলোয়ার শিবপুরের সৃষ্টিঘর এলাকার আনোয়ার হোসেনের ছেলে ও শফিক একই এলাকার আব্দুল বারেকের ছেলে।
 
পুলিশ ও নির্যাতিতদের স্বজনরা জানায়, শুক্রবার (১৫ মার্চ) রাতে ঢাকা থেকে মা-মেয়েসহ পাঁচ নারী বাসে করে সিলেটের হবিগঞ্জে নিজ বাড়ি ফিরছিলেন। বাসটি ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুরের সৃষ্টিঘর বাসস্ট্যান্ডের অদূরে বিকল হয়ে যায়। এসময় দেলোয়ার ও শফিকসহ ৬ আসামি বাসে উঠিয়ে দেওয়ার কথা বলে মা-মেয়েকে স্থানীয় একটি জুটমিলের পরিত্যক্ত কক্ষে নিয়ে যায়। সেখানে দু’টি কক্ষে তাদের আটক করে গণধর্ষণ করে আসামিরা। 

এসময় নির্যাতনের শিকার মা-মেয়ের চিৎকার শুরু করলে আসামিরা পালিয়ে যায়। পরে তারা সৃষ্টিঘর বাসস্ট্যান্ডে গিয়ে সঙ্গে থাকা স্বজনদের খোঁজে পেয়ে স্থানীয়দের ঘটনা জানায়। খবর পেয়ে ওই রাতেই শিবপুর থানা পুলিশ দুই জনকে গ্রেফতার করে।

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বাংলানিউজকে বলেন, গ্রেফতার হওয়া আসামিদের জিজ্ঞাসাবাদের ধর্ষণের দায় স্বীকার করেছে। নির্যাতনের শিকার ওই মা বাদী হয়ে ছয় জনের বিরুদ্ধে মামলা করেছেন। আসামিদের শনিবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

নির্যাতনের শিকার মা ও মেয়েকে ডাক্তারি পরীক্ষা-নিরীক্ষা জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। মামলায় অভিযুক্ত বাকি আসামিদের গ্রেফতারে চেষ্টা চলছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৮৩৪ ঘণ্টা, মার্চ ১৬, ২০১৯
জিপি

ক্লিক করুন, আরো পড়ুন: ধর্ষণ নরসিংদী গ্রেফতার
ksrm
২১ আগস্ট: রায় কার্যকর চায় চাঁদপুরের ২ পরিবার
২১ আগস্ট: ইতিহাসের ভয়াবহ গ্রেনেড হামলা 
 আ’লীগের সমাবেশে ভয়াবহ গ্রেনেড হামলা
ফেনীতে নিখোঁজ স্কুলছাত্রের মরদেহ উদ্ধার, আটক ১
চাঁপাইনবাবগঞ্জে ওয়ারেন্টভুক্ত আসামি গ্রেফতার


ক্রিকেট থেকে সাময়িক বিরতি নিলেন নিউজিল্যান্ড অধিনায়ক
মৌসুমের শুরুতে নিউমোনিয়ায় আক্রান্ত জুভেন্টাসের কোচ সারি
মুক্তিযোদ্ধা সোবহান হত্যা: ৯ জনের যাবজ্জীবন বহাল
নেত্রকোনায় ট্রেনে কাটা পড়ে বৃদ্ধের মৃত্যু
রাজশাহীতে কাঁচামাল ব্যবসায়ীর মরদেহ উদ্ধার