সবুজবাগে ৮ বছরের শিশু ধর্ষণের অভিযোগ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: প্রতীকী

walton

ঢাকা: রাজধানীর সবুজবাগের দক্ষিণগাঁও এলাকায় আট বছরের একটি শিশু ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। সে স্থানীয় একটি স্কুলের চতুর্থ শ্রেণির ছাত্রী।

php glass

শুক্রবার (১৫ মার্চ) গুরুতর আহত অবস্থায় দুপুরে শিশুটিকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করে তার স্বজনরা।

শিশুটির মা বাংলানিউজকে জানান, সকালে পাশের বাসার ছাদে খেলা করছিলো আমার মেয়ে। তার কিছুক্ষণ পরে সে রক্তাক্ত অবস্থায় বাসায় আসে। সে ভয়ে কিছুই বলছিলো না আমাকে। অনেক জিজ্ঞাসার পরে সে ধর্ষণের বিষয়টি শিকার করে। পরে তাকে প্রথমে মুগদা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢামেক হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

তিনি আরও জানান, আমাদের বাসার কিছুটা অদূরে রব (৫০) নামে এক দিনমজুর ভাড়া থাকেন। তিনিই শিশুটিকে তার নিজের ঘরে নিয়ে ধর্ষণ করে। এ সময় আলম ওরফে ফরমা আলম তাকে সহযোগিতা করেছেন। ঘটনার পর বাসায় গিয়ে তাদের পাওয়া যায়নি।

ঢামেক হাসপাতালের গাইনি ওয়ার্ডের দায়িত্বরত চিকিৎসক বাংলানিউজকে জানান, শিশুটি বর্তমানে ভয়ে আছে। তার অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে। স্বজনদের রক্ত জোগাড় করতে বলা হয়েছে।

সবুজবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) তৌফিকুল ইসলাম বাংলানিউজকে জানান, ধর্ষণের ঘটনাটি শুনেছি। শিশুটি বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন আছে। মামলা প্রক্রিয়ধীন রয়েছে। তবে আসামিদের আটকের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৯২২ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৯
এজেডএস/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন: ধর্ষণ
ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় নারীর মৃত্যু
জায়ানের মরদেহ আসবে মঙ্গলবার
অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার
স্বামী-স্ত্রীর ঝগড়া থামাতে গিয়ে সংঘর্ষ, আহত ১১
রোহিঙ্গা সংকট: সম্মিলিত সব ধরনের উদ্যোগ চায় ব্রুনেই


মহাদেবপুরে পাহারাদারের মরদেহ উদ্ধার
আফগানদের বিশ্বকাপ দলে আসগর-হামিদ
নালিতাবাড়ীতে নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার
ভিটে ছাড়লেন বৃদ্ধ নিরঞ্জন, নেপথ্যে সাত ভূমিদস্যু
নারীর প্রতি সহিংসতার প্রতিবাদে বরিশালে মানববন্ধন