ঢাকা, বুধবার, ২৮ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০, ২১ জিলহজ ১৪৪১

জাতীয়

উন্নয়নকাজ এগিয়ে নিতে সবার সহযোগিতা চাইলেন মেয়র আরিফ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৬ ঘণ্টা, মার্চ ১১, ২০১৯
উন্নয়নকাজ এগিয়ে নিতে সবার সহযোগিতা চাইলেন মেয়র আরিফ মতবিনিময় সভায় বক্তব্য রাখছেন সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী, ছবি: বাংলানিউজ

সিলেট: সিলেট নগরের উন্নয়নকাজ তরান্বিত করতে সবার সহযোগিতা চাইলেন সিলেট সিটি করপোরেশনের (সিসিক) মেয়র আরিফুল হক চৌধুরী।

তিনি বলেছেন, সিলেট নগরে নজিরবিহীন উন্নয়ন কাজ চলছে। এ উন্নয়ন কর্মকাণ্ড  বাস্তবায়নে সবাইকে সামিল হতে হবে।

সরকারি সংশ্লিষ্ট সব প্রতিষ্ঠানের সমন্বয়ের মাধ্যমে উন্নয়নকাজের প্রতিফলন ঘটাতে হবে।

সোমবার (১১ মার্চ) বিকেলে নগর ভবনে সিলেটের সব সরকারি প্রতিষ্ঠানের প্রধানদের সঙ্গে আয়োজিত মতবিনিময় সভায় এসব কথা বলেন সিসিক মেয়র।

এসময় সরকারি প্রতিষ্ঠানের প্রতিনিধিদের উদ্দেশ্যে আরিফুল হক চৌধুরী বলেন, চলমান উন্নয়ন কাজ অব্যাহত রাখতে সবাইকে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করতে হবে। সবার সমন্বয়ে কাজ করলে দ্রুত শেষ করা যাবে।

তিনি বলেন, সিটি করপোরেশন এলাকার ২৭টি ওয়ার্ডে যে উন্নয়ন কাজ চলছে, তাতে সাময়িকভাবে নগরবাসীর কিছুটা দুর্ভোগ হচ্ছে। তবে আগামী বর্ষা মৌসুমের আগে চলমান এসব উন্নয়ন কাজ শেষ করতে করপোরেশনের প্রকৌশলী, কর্মকর্তা-কর্মচারীরা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। এ কাজ শেষ হলে নগরবাসীর দুর্ভোগ শেষ হবে এবং উপকৃত হবেন নগরবাসী।

সিসিকের প্রধান প্রকৌশলী নুর আজিজুর রহমানের পরিচালনায় মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা বিধায়ক রায় চৌধুরী। এছাড়া সভায় পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি), রোডস অ্যান্ড হাইওয়ে, বিদ্যুৎ, গ্যাস, পুলিশসহ সব আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, মার্চ ১১, ২০১৯
এনইউ/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa