ঢাকা, বৃহস্পতিবার, ২৮ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০, ২২ জিলহজ ১৪৪১

জাতীয়

সোনারগাঁওয়ে ১০ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫৭ ঘণ্টা, মার্চ ১১, ২০১৯
সোনারগাঁওয়ে ১০ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার ২ ইয়াবাসহ আটক দুইজন, ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে আনার ফলের ভেতর থেকে ১০ হাজার পিস ইয়াবাসহ দুইজনকে আটক করেছে পুলিশ।

রোববার (১০ মার্চ) বিকেলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জেলার সোনারগাঁওয়ের মেঘনা নিউ টাউন এলাকায় আমপাতা রেস্টুরেন্টের সামনে থেকে এ ইয়াবাসহ তাদের গ্রেফতার করা হয়।

আটক হওয়া দু’জন হলেন- কুমিল্লা সদর দক্ষিণ থানার জাম্মুরা গ্রামের ফজলুল হকের স্ত্রী খুকি বেগম (৫৫) ও সোনারগাঁ উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের পঞ্চবটি গ্রামের শাহ আলম (৪৫)।

সোনারগাঁও থানার উপ-পরিদর্শক(এসআই) আবুল কালাম আজাদ বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে বিকেলে পুলিশ আমপাতা রেস্টুরেন্টের সামনে অভিযান পরিচালনা করে। কুমিল্লা থেকে এসে খুকি আমপাতা রেস্টুরেন্টের সামনে শাহ আলমের জন্য একটি কালো রঙের ব্যাগ হাতে নিয়ে অপেক্ষা করছিলেন। এসময় ওই এলাকায় পুলিশ উৎপেতে থাকে। শাহ আলম ওই ব্যাগ নিলে পুলিশ তাদের ঘেরাও করে। তাদের সঙ্গে থাকা ওই ব্যাগ তল্লাশি করে দু’টি আনার ফলের ভেতর দুই হাজার ও চারটি প্যাকেটে মোড়ানোসহ আট হাজার পিস ইয়াবা উদ্ধার করে। এসময় তাদের দু’জনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার দু’জন ধর্মের মা-ছেলে বলে জানায় পুলিশ।

এসআই আবুল কালাম আজাদ আরও জানান, গ্রেফতার শাহ আলমের বিরুদ্ধে সোনারগাঁ থানায় মাদক আইনে মামলা রয়েছে। তিনি দু’টি মামলায় সাজাপ্রাপ্ত আসামি।

এ ঘটনায় এসআই আবুল কালাম আজাদ বাদী হয়ে সোনারগাঁ থানায় মামলা দায়ের করেছেন।

বাংলাদেশ সময়: ২১৫২ ঘণ্টা, মার্চ ১০, ২০১৯
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa