ডিপিডিসি’র নতুন এমডি আব্দুস সোবহান

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানির (ডিপিডিসি) নতুন ব্যবস্থাপনা পরিচালক হিসেবে নিয়োগ  পেয়েছেন প্রতিষ্ঠানটির মহাব্যবস্থাপক (জিএম) আব্দুস সোবহান।

php glass

ঢাকা : ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানির (ডিপিডিসি) নতুন ব্যবস্থাপনা পরিচালক হিসেবে নিয়োগ  পেয়েছেন প্রতিষ্ঠানটির মহাব্যবস্থাপক (জিএম) আব্দুস সোবহান।

মঙ্গলবার বিদ্যুৎ বিভাগ থেকে আব্দুস সোবহানকে ওই পদে নিয়োগ দেয়া হয়। যোগ্যতার পরীায় সর্বোচ্চ নম্বর পেয়ে তিনি ওই পদের জন্য মনোনীত হন।

এরআগে ডিপিডিসির পরিচালক ফরিদুল হক ওই পদে চলতি দায়িত্বে নিয়োজিত ছিলেন। ডিপিডিসির ব্যবস্থাপনা পরিচালক আতাউল মাসুদ তার চাকরির মেয়াদ শেষের আগেই অবসর নিলে ফরিদুল হক চলতি দায়িত্ব পান।

এ ব্যাপারে আব্দুস সোবহান বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডি‘কে খবরটি নিশ্চিত করে জানান, বিদ্যুৎ বিভাগের পক্ষ থেকে মঙ্গলবার এমডি পদে নিয়োগের কথা জানিয়ে অভিনন্দিত করা হয়েছে।

আবদুস সোবহান জানান, তত্ত্বাবধায়ক সরকারের সময় তিনি পরিচালক পদে পদোন্নতির জন্য আবেদন করেছিলেন। কিন্তু তাকে বঞ্চিত করে অন্যদের পরিচালক পদে পদোন্নতি দেওয়া হয়। ফলে মহাব্যবস্থাপক পদেই থেকে যান তিনি।

সূত্র জানায়, সম্প্রতি অনুষ্ঠিত যোগ্যতা যাচাই পরীায় আব্দুস সোবহান সর্বোচ্চ নম্বর পেয়ে মনোনীত হন। ফলে মহাব্যবস্থাপক থেকে সরাসরি তিনি ব্যবস্থাপনা পরিচালক নিযুক্ত হলেন।

বাংলাদেশ স্থানীয় সময় ১৯৩৪, ৩১ আগস্ট ২০১০

রাজশাহীতে নানা আয়োজনে স্বাধীনতা দিবস উদযাপন
শহীদদের শ্রদ্ধা জানাতে বাবার সঙ্গে স্মৃতিসৌধে 
ওলামা দলের সভাপতি মালেক আর নেই
স্বাধীনতা দিবসে ‘লা লিগা’র শুভেচ্ছা
ভোরের আলো ফুটতেই শহীদ মিনারে শ্রদ্ধাবনত চট্টগ্রামবাসী


স্বাধীনতা দিবসে গুগলের শুভেচ্ছা
রাতে ভোট দেওয়া কি মুক্তিযুদ্ধের চেতনা, প্রশ্ন মান্নার
স্বাধীনতা দিবসে খুলনায় সাইকেল র‌্যালি
‘বাবা-মা, শিক্ষকের কথা শুনে সুন্দর জীবন গড়’
দেশের বিরুদ্ধে এখনও ষড়যন্ত্র চলছে: ড. হারুন