ডিপিডিসি’র নতুন এমডি আব্দুস সোবহান

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানির (ডিপিডিসি) নতুন ব্যবস্থাপনা পরিচালক হিসেবে নিয়োগ  পেয়েছেন প্রতিষ্ঠানটির মহাব্যবস্থাপক (জিএম) আব্দুস সোবহান।

php glass

ঢাকা : ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানির (ডিপিডিসি) নতুন ব্যবস্থাপনা পরিচালক হিসেবে নিয়োগ  পেয়েছেন প্রতিষ্ঠানটির মহাব্যবস্থাপক (জিএম) আব্দুস সোবহান।

মঙ্গলবার বিদ্যুৎ বিভাগ থেকে আব্দুস সোবহানকে ওই পদে নিয়োগ দেয়া হয়। যোগ্যতার পরীায় সর্বোচ্চ নম্বর পেয়ে তিনি ওই পদের জন্য মনোনীত হন।

এরআগে ডিপিডিসির পরিচালক ফরিদুল হক ওই পদে চলতি দায়িত্বে নিয়োজিত ছিলেন। ডিপিডিসির ব্যবস্থাপনা পরিচালক আতাউল মাসুদ তার চাকরির মেয়াদ শেষের আগেই অবসর নিলে ফরিদুল হক চলতি দায়িত্ব পান।

এ ব্যাপারে আব্দুস সোবহান বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডি‘কে খবরটি নিশ্চিত করে জানান, বিদ্যুৎ বিভাগের পক্ষ থেকে মঙ্গলবার এমডি পদে নিয়োগের কথা জানিয়ে অভিনন্দিত করা হয়েছে।

আবদুস সোবহান জানান, তত্ত্বাবধায়ক সরকারের সময় তিনি পরিচালক পদে পদোন্নতির জন্য আবেদন করেছিলেন। কিন্তু তাকে বঞ্চিত করে অন্যদের পরিচালক পদে পদোন্নতি দেওয়া হয়। ফলে মহাব্যবস্থাপক পদেই থেকে যান তিনি।

সূত্র জানায়, সম্প্রতি অনুষ্ঠিত যোগ্যতা যাচাই পরীায় আব্দুস সোবহান সর্বোচ্চ নম্বর পেয়ে মনোনীত হন। ফলে মহাব্যবস্থাপক থেকে সরাসরি তিনি ব্যবস্থাপনা পরিচালক নিযুক্ত হলেন।

বাংলাদেশ স্থানীয় সময় ১৯৩৪, ৩১ আগস্ট ২০১০

কোটি টাকার তামাকসহ ট্রাক জব্দ
‘এখনও জেনোসাইডের স্বীকৃতি পায়নি বাংলাদেশের মুক্তিযুদ্ধ’
হাসপাতালে মারা গেছেন গুলিবিদ্ধ ‘সন্ত্রাসী’ ওয়াসিম
কর্ণফুলীতে পড়ে কিশোরের মৃত্যু
নারীর প্রতি সহিংসতা বন্ধে আইনের কঠোর প্রয়োগ দাবি


১১ দফা দাবিতে রানা প্লাজায় আহত শ্রমিকের অনশন
প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সভা সম্পন্ন
নারী নির্যাতন-জঙ্গিবাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়বে ১৪ দল
মার্কিন নাগরিকদের শ্রীলঙ্কা ভ্রমণে সতর্কতা
মিঠামইনে জেলেদের মধ্যে নৌকা ও জাল বিতরণ