টাকাভর্তি ব্যাগ পেয়ে থানায় জমা দিলেন ব্যাংক কর্মকর্তা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

টাকা। ফাইল ফটো

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে সিএনজি চালিত অটোরিকশায় কয়েক লাখ টাকার ব্যাগ কুড়িয়ে পেয়ে টাকার প্রকৃত মালিককে খুঁজে ফেরত দেওয়ার জন্য পুলিশের কাছে বুঝিয়ে দিয়েছেন সারোয়ার জাহান নামে এক ব্যাংক কর্মকর্তা।

সোমবার (১১ ফেব্রুয়ারি) বিকেল ঢাকা-পাগলা-নারায়ণগঞ্জ সড়কের শ্যামপুরের ঢাকা ম্যাচ কারখানার সামনে থেকে ব্যাগটি পাওয়া যায়। সারোয়ার জাহান ইউসিবি ব্যাংক নারায়ণগঞ্জ শাখার জুনিয়র অফিসার। তিনি নারায়ণগঞ্জ শহরের পাইকপাড়া এলাকার আব্দুল কাদেরের ছেলে।

সারোয়ার জাহান বাংলানিউজকে বলেন, ঢাকায় অফিসের কাজ শেষ করে শ্যামপুরের ঢাকা ম্যাচ এলাকার সামনে থেকে নারায়ণগঞ্জের উদ্দেশে সিএনজি চালিত অটোরিকশায় রওনা হই। সিএনজিতে উঠতেই সিটের পাশে একটি ব্যাগ দেখতে পাই। ব্যাগটি খুলে দেখতে পাই অনেকগুলো টাকা ও ছবিসহ পাসপোর্টের একটি ফটোকপি রয়েছে। সিএনজি চালকও জানেন না ব্যাগটি কার, তাই ফতুল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুর কাদের কাছে জমা দেই। যাতে তিনি ব্যাগটি প্রকৃত মালিকের কাছে পৌঁছে দিতে পারেন।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুর কাদের বাংলানিউজকে বলেন, এখানে ৪ থেকে ৫ লাখ টাকা ও একটি পাসপোর্টের ফটোকপি আছে। ধারণা করা হচ্ছে ব্যাগটির মালিক বিদেশ যাওয়ার জন্য টাকা জমা দিতে কিংবা ব্যাংক থেকে টাকা তুলে নিয়ে যাচ্ছিলেন। মনের ভুলে ব্যাগটি তিনি সিএনজিতে ফেলে রেখে চলে যান। সারোয়ার জাহান মহৎ মানুষ, যে এতো টাকা পেয়েও কোনো লোভ না করে প্রকৃত মালিককে পৌঁছে দেওয়ার জন্য পুলিশের কাছে নিয়ে এসেছেন।

তিনি আরো বলেন, টাকাগুলো সিএনজিতে পাওয়া গেছে সেহেতু সিএনজি চালকের নাম ও সারোয়ার জাহানের নাম উল্লেখ করে একটি জিডি করা হয়েছে। ফেসবুক, গণমাধ্যমে প্রচারসহ পাসপোর্টের ঠিকানায় যোগাযোগ করে উপযুক্ত প্রমাণের মাধ্যমে প্রকৃত মালিকের কাছে টাকা ফেরত দেওয়ার চেষ্টা চলছে।    

বাংলাদেশ সময়: ২২৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০১৯
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন: নারায়ণগঞ্জ
ভাষাশহীদদের শ্রদ্ধা জানাতে খুলনায় মানুষের ঢল
ভাষাশহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা
চকবাজারে বহুতল ভবনে ভয়াবহ আগুন, নিয়ন্ত্রণে ৩০ ইউনিট
নড়াইলে লাখো প্রদ্বীপ প্রজ্জ্বলনের প্রস্তুতি সম্পন্ন
‘রোহিঙ্গা প্রত্যাবাসনের পরিবেশ তৈরিতে ব্যর্থ মিয়ানমার’


মেহেরপুরে আইনজীবীদের জেলা জর্জের আদালত বর্জন
ঈশ্বরদীতে ১৪ তলা থেকে পড়ে ২ শ্রমিক আহত
ভারত-পাকিস্তান দ্বন্দ্ব মেটাতে মধ্যস্থতায় আগ্রহী ইউএন
নেত্রকোণায় ফাল্গুনের দেয়াল পত্রিকা উৎসব
যখন থেকে আলিয়ার আসল বন্ধু বাবা মহেশ ভাট