সম্পত্তির দ্বন্দ্বে মাকে ছুরিকাঘাত, ভাবি খুন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

হাসপাতালে ভর্তি ছেলের ছুরিকাঘাতে আহত মা হামিদা বেগম। ছবি: বাংলানিউজ

ঢাকা: সম্পত্তির দ্বন্দ্বে রাজধানীর দক্ষিণখান থানার ফয়েবাদাবাদ এলাকার টিআইসি কলোনির একটি বাসায় মাকে ছুরিকাঘাত করেছেন শফিকুল ইসলাম নামে এক ব্যক্তি। এ ঘটনায় খুন হয়েছেন শারমিন আক্তার নামে নামে এক গৃহবধূ। 

সোমবার (১১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় এ ঘটনা ঘটে। নিহত গৃহবধূ সম্পর্কে শফিকুলের ভাবি। আর তার শাশুড়ি হামিদাকে উন্নত চিকিৎসার জন্য রাতে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

পড়ুন>> দেবরের ছুরিকাঘাতে ভাবির মৃত্যু

দক্ষিণখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তপন চন্দ্র সাহা জানান, নিহত শারমিন আক্তারের মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। 

তবে ঘটনার পর থেকেই ঘাতক শফিকুল পলাতক জানিয়ে তিনি বলেন, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। 

এদিকে হাসপাতালে আহত নারীর পাশে থাকা দক্ষিণখান থানার উপ-পরিদর্শক (এসআই) মো. হাসান আলী বাংলানিউজকে জানান, ছেলের ছুরিকাঘাতে আহত মা হামিদা বেগমকে প্রথমে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঢামেক হাসপাতালে স্থানান্তরিত করা হয়। 

এ বিষয়ে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক জানান, হামিদার পেটের বাম পাশে আঘাত রয়েছে। তার অবস্থা সম্পর্কে এখনও কিছুই বলা যাচ্ছে না। তবে তার চিকিৎসা চলছে। 

হামিদার পারিবারিক সূত্রে জানা যায়, আহত নারী হামিদার স্বামীর নাম মৃত নূরুল ইসলাম। তিনি তিন ছেলে ও দুই মেয়ের জননী। মেঝ মেয়ে নাহার আক্তার বাংলানিউজকে বলেন, ‘সম্পত্তি লিখে না দেওয়ায় শফিকুল মাকে ছুরিকাঘাত করে। এক পর্যায়ে ভাবি শারমিনকেও ছুরিকাঘাত করে; পরে হাসপাতালে তার মৃত্যু হয়।’

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০১৯
এজেডএস/এমএ

গৌরব, প্রেরণা আর অহংকারের অমর একুশ
ভাষাশহীদদের শ্রদ্ধা জানাতে খুলনায় মানুষের ঢল
ভাষাশহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা
চকবাজারে বহুতল ভবনে ভয়াবহ আগুন, নিয়ন্ত্রণে ৩০ ইউনিট
নড়াইলে লাখো প্রদ্বীপ প্রজ্জ্বলনের প্রস্তুতি সম্পন্ন


‘রোহিঙ্গা প্রত্যাবাসনের পরিবেশ তৈরিতে ব্যর্থ মিয়ানমার’
মেহেরপুরে আইনজীবীদের জেলা জর্জের আদালত বর্জন
ঈশ্বরদীতে ১৪ তলা থেকে পড়ে ২ শ্রমিক আহত
ভারত-পাকিস্তান দ্বন্দ্ব মেটাতে মধ্যস্থতায় আগ্রহী ইউএন
নেত্রকোণায় ফাল্গুনের দেয়াল পত্রিকা উৎসব