php glass

ঝালকাঠি থেকে চুরি হওয়া স্বর্ণালঙ্কার উদ্ধার, গ্রেফতার ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আটক দুই যুবক পুলিশ হেফাজতে। ছবি: বাংলানিউজ

walton

ঝালকাঠি: ঝালকাঠির আনসার-ভিডিপি কার্যালয়ের এক কর্মকর্তার বাসায় চুরি হওয়া ছয় ভরি স্বর্ণালঙ্কার ঢাকা থেকে উদ্ধার করেছে পুলিশ।

রোববার (১০ ফেব্রুয়ারি) রাতে রাজধানীর একটি বাসা থেকে স্বর্ণালঙ্কার উদ্ধার করা হয়। এ সময় পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার বোতলা গ্রামের মঈনুল হাসানের ছেলে রাফসান জনি দ্বীপ ও ঝালকাঠি সদর উপজেলার জয়সি গ্রামের জামাল খানের ছেলে রেদোয়ান খানকে গ্রেফতার করা হয়েছে। পরে সোমবার (১১ ফেব্রুয়ারি) সকালে গ্রেফতার দুজনকে ঝালকাঠি থানায় নিয়ে আসা হয়।

ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শোনিত কুমার গায়েন বাংলানিউজকে জানান, ঝালকাঠি শহরের কৃষ্ণকাঠি এলাকার বাসিন্দা ও জেলা আনসার-ভিডিপি কার্যালয়ে কর্মরত সেলিনা বেগমের বাসায় গত ৩০ জানুয়ারি ছয় ভরি স্বর্ণালঙ্কার ও নগদ তিন লাখ ৮০ হাজার টাকা চুরি হয়। এ ঘটনায় সেলিনা বাদী হয়ে গত ৭ ফেব্রুয়ারি ঝালকাঠি থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় আসামি করা হয় সেলিনার নাতি (মেয়ের ছেলে) রাফসান জনি দ্বীপকে। 

এ ঘটনার পর থেকে দ্বীপ ঢাকায় একটি বাসা ভাড়া করে থাকতেন। পুলিশ ওই বাসায় অভিযান চালিয়ে দ্বীপ ও তার সহযোগী রেদোয়ানকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে চুরি হওয়া ছয় ভরি স্বর্ণালঙ্কার ও একটি খেলনা পিস্তল উদ্ধার করা হয়েছে বলেও জানান ওসি শোনিত।

বাংলাদেশ সময়: ১৭০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০১৯
এমএস/আরআইএস/

ইন্দোনেশিয়ায় ৬.২ মাত্রার ভূমিকম্প
বরিশাল জেলা প্রশাসনের লেকের মাছে মড়ক
বৃষ্টি নামলেও অস্বস্তি কমেনি পশ্চিমবঙ্গবাসীর
ভেনেজুয়েলায় বাস দুর্ঘটনায় নিহত ১৮
মাধবপুরে ১৯ বস্তা চা পাতা জব্দ


সাইবার ট্রাইব্যুনালে ওসি মোয়াজ্জেম
গান্ধীর জন্মজয়ন্তীতে ভিকির সিনেমা
বাংলাদেশ-ভারত সম্পর্কের এখন সোনালি অধ্যায়
চুয়াডাঙ্গায় সন্তানকে গলা কেটে হত্যা, গ্রেফতার মা
৮০ বছর পর বাংলাদেশে ধূসর নেকড়ের দেখা, পিটিয়ে হত্যা