ঝালকাঠি থেকে চুরি হওয়া স্বর্ণালঙ্কার উদ্ধার, গ্রেফতার ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আটক দুই যুবক পুলিশ হেফাজতে। ছবি: বাংলানিউজ

ঝালকাঠি: ঝালকাঠির আনসার-ভিডিপি কার্যালয়ের এক কর্মকর্তার বাসায় চুরি হওয়া ছয় ভরি স্বর্ণালঙ্কার ঢাকা থেকে উদ্ধার করেছে পুলিশ।

রোববার (১০ ফেব্রুয়ারি) রাতে রাজধানীর একটি বাসা থেকে স্বর্ণালঙ্কার উদ্ধার করা হয়। এ সময় পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার বোতলা গ্রামের মঈনুল হাসানের ছেলে রাফসান জনি দ্বীপ ও ঝালকাঠি সদর উপজেলার জয়সি গ্রামের জামাল খানের ছেলে রেদোয়ান খানকে গ্রেফতার করা হয়েছে। পরে সোমবার (১১ ফেব্রুয়ারি) সকালে গ্রেফতার দুজনকে ঝালকাঠি থানায় নিয়ে আসা হয়।

ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শোনিত কুমার গায়েন বাংলানিউজকে জানান, ঝালকাঠি শহরের কৃষ্ণকাঠি এলাকার বাসিন্দা ও জেলা আনসার-ভিডিপি কার্যালয়ে কর্মরত সেলিনা বেগমের বাসায় গত ৩০ জানুয়ারি ছয় ভরি স্বর্ণালঙ্কার ও নগদ তিন লাখ ৮০ হাজার টাকা চুরি হয়। এ ঘটনায় সেলিনা বাদী হয়ে গত ৭ ফেব্রুয়ারি ঝালকাঠি থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় আসামি করা হয় সেলিনার নাতি (মেয়ের ছেলে) রাফসান জনি দ্বীপকে। 

এ ঘটনার পর থেকে দ্বীপ ঢাকায় একটি বাসা ভাড়া করে থাকতেন। পুলিশ ওই বাসায় অভিযান চালিয়ে দ্বীপ ও তার সহযোগী রেদোয়ানকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে চুরি হওয়া ছয় ভরি স্বর্ণালঙ্কার ও একটি খেলনা পিস্তল উদ্ধার করা হয়েছে বলেও জানান ওসি শোনিত।

বাংলাদেশ সময়: ১৭০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০১৯
এমএস/আরআইএস/

কাঁঠালবাড়ী-শিমুলিয়া রুটে ফেরি চলাচল শুরু
উপেক্ষিত ‘জাতীয় শিক্ষক দিবস’ ঘোষণার দাবি
চাকরিতে প্রবেশের বয়স: প্রধানমন্ত্রীর নির্দেশনার অপেক্ষা
কাঁঠালবাড়ী-শিমুলিয়া রুটে ফেরি চলাচল বন্ধ
সবুজ তহবিলে নতুন সম্ভাবনা, মিলেছে ৮.৫ কোটি ডলার অনুদান


বাংলাদেশে বন্ধ হচ্ছে টিকটক-বিগো লাইভ
জামায়াত আমিরের পদত্যাগ!
আইএফসি’র কান্ট্রি ম্যানেজারের সৌজন্য সাক্ষাৎ
পল্টনে ডাস্টবিন থেকে গুলি-গ্রেনেড উদ্ধার
জবি শাখা ছাত্রলীগের অফিস সিলগালা!