ঝালকাঠি থেকে চুরি হওয়া স্বর্ণালঙ্কার উদ্ধার, গ্রেফতার ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আটক দুই যুবক পুলিশ হেফাজতে। ছবি: বাংলানিউজ

walton

ঝালকাঠি: ঝালকাঠির আনসার-ভিডিপি কার্যালয়ের এক কর্মকর্তার বাসায় চুরি হওয়া ছয় ভরি স্বর্ণালঙ্কার ঢাকা থেকে উদ্ধার করেছে পুলিশ।

php glass

রোববার (১০ ফেব্রুয়ারি) রাতে রাজধানীর একটি বাসা থেকে স্বর্ণালঙ্কার উদ্ধার করা হয়। এ সময় পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার বোতলা গ্রামের মঈনুল হাসানের ছেলে রাফসান জনি দ্বীপ ও ঝালকাঠি সদর উপজেলার জয়সি গ্রামের জামাল খানের ছেলে রেদোয়ান খানকে গ্রেফতার করা হয়েছে। পরে সোমবার (১১ ফেব্রুয়ারি) সকালে গ্রেফতার দুজনকে ঝালকাঠি থানায় নিয়ে আসা হয়।

ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শোনিত কুমার গায়েন বাংলানিউজকে জানান, ঝালকাঠি শহরের কৃষ্ণকাঠি এলাকার বাসিন্দা ও জেলা আনসার-ভিডিপি কার্যালয়ে কর্মরত সেলিনা বেগমের বাসায় গত ৩০ জানুয়ারি ছয় ভরি স্বর্ণালঙ্কার ও নগদ তিন লাখ ৮০ হাজার টাকা চুরি হয়। এ ঘটনায় সেলিনা বাদী হয়ে গত ৭ ফেব্রুয়ারি ঝালকাঠি থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় আসামি করা হয় সেলিনার নাতি (মেয়ের ছেলে) রাফসান জনি দ্বীপকে। 

এ ঘটনার পর থেকে দ্বীপ ঢাকায় একটি বাসা ভাড়া করে থাকতেন। পুলিশ ওই বাসায় অভিযান চালিয়ে দ্বীপ ও তার সহযোগী রেদোয়ানকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে চুরি হওয়া ছয় ভরি স্বর্ণালঙ্কার ও একটি খেলনা পিস্তল উদ্ধার করা হয়েছে বলেও জানান ওসি শোনিত।

বাংলাদেশ সময়: ১৭০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০১৯
এমএস/আরআইএস/

প্রথার বাইরে ভিন্ন শৈলীর চলচ্চিত্র ‘আলফা’
শিরোপা জয়ের পথে আরও একধাপ এগিয়ে বার্সা
ইতালিয়ান লিগের শিরোপা জিতলো জুভেন্টাস
গাজীপুরে সাবেক স্ত্রীকে খুন করে যুবকের আত্মহত্যা
কটিয়াদীতে সড়ক দুর্ঘটনায় এইচএসসি পরীক্ষার্থীর মৃত্যু


নদীর তলদেশ থেকে বিপুল পরিমাণ মদ উদ্ধার
বাঘাইছড়িতে কাঠ বোঝাই গাড়ি উল্টে শ্রমিক নিহত
পাঞ্জাবকে হারালো দিল্লি
দেশে প্রথমবারের মতো ডেটাথনের আয়োজনে রবি
রোববার সকালে ব্রুনাই যাচ্ছেন প্রধানমন্ত্রী