php glass

দুর্ঘটনারোধে সড়কে নেমেছেন এসপি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সড়কে যানবাহনের লাইসেন্স পরীক্ষা করছেন লক্ষ্মীপুরের পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন

walton

লক্ষ্মীপুর: দুর্ঘটনারোধে লক্ষ্মীপুরের পুলিশ সুপার (এসপি) আ স ম মাহাতাব উদ্দিন সড়কে নেমেছেন। এসময় তিনি বিভিন্ন সড়কে সচেতনতামূলক বক্তব্য ও লিফলেট বিতরণ করেন।

এর আগে সম্প্রতি ট্রাফিক সপ্তাহ চলাকালে সচেতন মোটরসাইকেল চালকদের হেলমেট উপহার দিয়ে সুনাম কুড়ান তিনি। তার এমন উদ্যোগকে স্বাগত জানিয়েছে সচেতন মহল।
 
সোমবার (১১ ফেব্রুয়ারি) সকাল থেকে দুপুর পর্যন্ত শহরের ঝুমুর সিনেমা হল, উত্তর তেমুহনী ও দক্ষিণ তেমুহনী এলাকায় সড়ক দুর্ঘটনারোধে অভিযান পরিচালনা করেন। এসময় চালক ও যানবাহনের লাইসেন্সসহ প্রয়োজনীয় কাগজপত্র পরীক্ষা করেন। রাস্তায় সচেতনতামূলক বক্তব্যও রাখেন এসপি। এছাড়াও সড়কের নিয়মাবলী সম্পর্কে যাত্রী, চালক, পথচারী ও যাত্রীদের মধ্যে ট্রাফিক আইন সম্বলিত লিফলেট বিতরণ করেন।

এ সময় পুলিশের বিশেষ শাখার পরিদর্শক (ডিআইওয়ান) ইকবাল হোসেন ও ট্রাফিক পুলিশ পরিদর্শক (টিআই) মামুন আল-আমিন উপস্থিত ছিলেন।

রোববার (১০ ফেব্রুয়ারি) জেলা আইন-শৃঙ্খলা সভায় অটোরিকশায় তিন জনের বেশি যাত্রী না নেওয়ার সিদ্ধান্ত হয়। ওই সিদ্ধান্ত বাস্তবায়নের লক্ষ্যে পুলিশ সুপার নিজেই সড়কে নামেন।

পুলিশ সুপার মাহাতাব উদ্দিন বলেন, যথাযথ আইন মেনে যানবাহনকে সড়কে চলতে হবে। অতিরিক্ত যাত্রী ও ভাড়া নেওয়া যাবে না। প্রত্যেক গাড়ির রেজিস্ট্রেশন ও চালকদের লাইসেন্স থাকতে হবে। এসব ব্যাপারে সবাইকে সচেতন হতে আহ্বান জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৪৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০১৯
এসআর/জেডএস

ক্লিক করুন, আরো পড়ুন: লক্ষ্মীপুর
ইন্দোনেশিয়ায় ৬.২ মাত্রার ভূমিকম্প
বরিশাল জেলা প্রশাসনের লেকের মাছে মড়ক
বৃষ্টি নামলেও অস্বস্তি কমেনি পশ্চিমবঙ্গবাসীর
ভেনেজুয়েলায় বাস দুর্ঘটনায় নিহত ১৮
মাধবপুরে ১৯ বস্তা চা পাতা জব্দ


সাইবার ট্রাইব্যুনালে ওসি মোয়াজ্জেম
গান্ধীর জন্মজয়ন্তীতে ভিকির সিনেমা
বাংলাদেশ-ভারত সম্পর্কের এখন সোনালি অধ্যায়
চুয়াডাঙ্গায় সন্তানকে গলা কেটে হত্যা, গ্রেফতার মা
৮০ বছর পর বাংলাদেশে ধূসর নেকড়ের দেখা, পিটিয়ে হত্যা