ঢাকা, বুধবার, ২৪ আষাঢ় ১৪২৭, ০৮ জুলাই ২০২০, ১৬ জিলকদ ১৪৪১

জাতীয়

নিজের বাসায় ইডেন কলেজের সাবেক অধ্যক্ষের মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-০২ ০৩:৩৮:৩১ এএম
নিজের বাসায় ইডেন কলেজের সাবেক অধ্যক্ষের মরদেহ উদ্ধার

ঢাকা: রাজধানীর এলিফ্যান্ট রোডে নিজের বাসা থেকে ইডেন মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ মাহফুজা চৌধুরী পারভীনের (৬০) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। পলাতক রয়েছেন মাহফুজার গৃহকর্মী।

রোববার (১০ ফেব্রুয়ারি) রাতে খবর পেয়ে সেই বাসায় গিয়ে মরদেহটি উদ্ধার করে পুলিশ। কর্মকর্তারা মনে করছেন, বিকেল থেকে সন্ধ্যার মধ্যে কোনো এক সময় মাহফুজাকে হত্যা করা হয়েছে।

মাহফুজার গ্রামের বাড়ি গোপালগঞ্জ, তার স্বামীর নাম ইসমত কাদির গামা।  ২০০৯ সালের ফেব্রুয়ারি থেকে ২০১২ সালের এপ্রিল পর্যন্ত ইডেন কলেজের অধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করেন মাহফুজা চৌধুরী।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) রমনা বিভাগের উপ-কমিশনার (ডিসি) মারুফ হোসেন সরদার বাংলানিউজকে জানান, নিউমার্কেট থানাধীন এলিফ্যান্ট রোডে নিজের বাসা থেকে মাহফুজা চৌধুরীর মরদেহ উদ্ধার করা হয়েছে। তার বাসার গৃহকর্মী পলাতক। ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১০৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০১৯
এজেডএস/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa