ঢাকা, রবিবার, ২৫ শ্রাবণ ১৪২৭, ০৯ আগস্ট ২০২০, ১৮ জিলহজ ১৪৪১

জাতীয়

কুমিল্লায় এজাজের হত্যাকারীদের বিচারের দাবি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০১৯
কুমিল্লায় এজাজের হত্যাকারীদের বিচারের দাবি মানববন্ধন কর্মসূচি, ছবি: বাংলানিউজ

কুমিল্লা: কুমিল্লায় নিহত হাউজিং এস্টেটের ব্যবসায়ী এজাজ আহমেদের (৩০) হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে তার পরিবার ও এলাকাবাসী।

রোববার (১০ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে কুমিল্লা প্রেসক্লাবের সামনে হাউজিং এস্টেট কল্যাণ পরিষদের উদ্যোগে এসব কর্মসূচি অনুষ্ঠিত হয়।

নিহত এজাজ আহমেদ জেলার হাউজিং এস্টেটের ৩ নং সেকশনের মৃত সেকান্দর আলীর ছেলে ও এজাজ গাড়ির ওয়ার্কশপের মালিক।

এর আগে সোমবার (৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় কুমিল্লা হাউজিং এস্টেটের ৩ নং সেকশন এলাকার বাসিন্দা দুলাল মিয়ার সঙ্গে পারিবারিক বিষয় নিয়ে তার স্ত্রী মুন্নির ঝগড়া হয়। ঝগড়ার পর মুন্নি (একই এলাকায়) তার বাড়িতে চলে যায়। পরে দুলাল তার লোকজন নিয়ে মুন্নির বাড়িতে আসেন তাকে জোর করে নিয়ে যাওয়ার জন্য। এ সময় মুন্নির চিৎকারে পাশের বাড়ির এজাজসহ অন্যরা স্বামীর বাড়ির লোকজনদের কাছ থেকে মুন্নিকে ছাড়িয়ে নিলে সন্ত্রাসীদের চাপাতির কোপে এজাজ গুরুতর আহত হয়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়।

নিহতের মা রানু বেগম বাংলানিউজকে জানান, মুন্নিকে জোর করে তুলে নিতে চাইলে আমার ছেলেসহ এলাকার লোকজন তাতে বাধা দেয়। তখন জেলার ১৮ নং ওয়ার্ডের ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক পলাশ ও ছাত্রলীগ নেতা আকাশ চাপাতি দিয়ে কুপিয়ে আমার ছেলেকে হত্যা করে। তিনি তার সন্তানের হত্যাকারীদের বিচার চান।

বাংলাদেশ সময়: ১৫০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০১৯
এএটি

***স্বামী-স্ত্রীর ঝগড়া থামাতে গিয়ে প্রাণ গেল যুবকের

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa