php glass

গাজীপুরে তিন যুবক অপহরণের ঘটনায় গ্রেফতার ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখছেন গাজীপুরের পুলিশ সুপার শামসুন্নাহার। ছবি: বাংলানিউজ

walton

গাজীপুর: গাজীপুরে তিন যুবককে অপহরণ করে মুক্তিপণ দাবির অভিযোগে পুলিশের দু'জন সহকারী উপ-পরিদর্শককে (এএসআই) গ্রেফতার করা হয়েছে। শুক্রবার (৮ ফেব্রুয়ারি) বিকেলে তাদের গাজীপুর আদালতে পাঠানো হয়। 

গ্রেফতারকৃতরা হলেন- গাজীপুরের কালিয়াকৈর থানার এএসআই আব্দুল্লাহ আল মামুন ও টাঙ্গাইলের মির্জাপুর থানার এএসআই মুসরাফিকুর রহমান। 

গাজীপুরের পুলিশ সুপার শামসুন্নাহার তার কার্যালয়ে সংবাদ সম্মেলনে জানান, অভিযুক্ত দুই এএসআইর বিরুদ্ধে নিয়মিত মামলা হয়েছে এবং তাদের গ্রেফতার করা হয়েছে। 

তিনি বলেন, তাদের অপরাধের কোনো দায়ভার বাংলাদেশ পুলিশ নেবে না। অপরাধ করলে কেউ ছাড় পাবে না। অপরাধ করলে এটি তাদের ব্যক্তিগত দায়ভার হিসেবে নিতে হবে।  

জানা গেছে, গত বুধবার (৬ ফেব্রুয়ারি) বিকেলে প্রাইভেটকারে করে ঢাকায় বাণিজ্যমেলায় যাচ্ছিল রায়হান সরকার, লাবিব উদ্দিন ও নওশাদ ইসলাম। এসময় তারা কালিয়াকৈর উপজেলার সূত্রাপুর এলাকায় পৌঁছালে জোরকরে মাইক্রোবাসে তুলে মির্জাপুর নিয়ে যায় এএসআই মামুন ও মুসরাফিকুরসহ ৬/৭ জন লোক। পরে তাদের মুক্তির জন্য ৩০ লাখ টাকা দাবি করে। অন্যথায় ক্রসফায়ার দিয়ে মেরে ফেলার হুমকি দেয়। 

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন মজুমদার জানান, অপহৃতদের বন্ধু তরিবুল্লাহ ও রাকিবুল রহমানের মাধ্যমে খবর পেয়ে টাঙ্গাইলের মির্জাপুর থানা পুলিশকে অবহিত করা হয়। পরে দুই থানার সহযোগিতায় অপহৃত তিন যুবককে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশে বৃহস্পতিবার (৭ ফেব্রুয়ারি) এএসআই মামুন ও মুসরাফিকুরকে প্রত্যাহার করে নিজ নিজ পুলিশ লাইনে সংযুক্ত করা হয়। শুক্রবার তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করেন অপহরণের শিকার রায়হান। 

বাংলাদেশ সময়: ১৯৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০১৯
আরএস/আরবি/

ক্লিক করুন, আরো পড়ুন: অপহরণ গাজীপুর
মায়ের ওপর অভিমান, রাজধানীতে স্কুলছাত্রীর আত্মহত্যা
নোয়াখালীতে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে প্রাণ গেলো দু’জনের
প্রণব মুখার্জি-খান আতার জন্ম
খালেদার মুক্তির জন্য স্বেচ্ছায় কারাভোগে রাজি ফেনী বিএনপি
‘মাথাপিছু আয় ৬০০০ ডলারের আগেই সবার কাছে গাড়ি থাকবে’


দলের জন্য সবটুকু অভিজ্ঞতা ঢেলে দেবেন গিবস
কর দিতে হয়রানি হলে তাৎক্ষণিক ব্যবস্থা: অর্থমন্ত্রী
মিয়ানমারে গণহত্যার বিচার শুরু, সন্তুষ্ট রোহিঙ্গারা
বিশ্বসভ্যতার ইতিহাসই মানবাধিকার অর্জনের ইতিহাস
প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নানা আয়োজন সিএমপির