ঢাকা, শনিবার, ২৪ শ্রাবণ ১৪২৭, ০৮ আগস্ট ২০২০, ১৭ জিলহজ ১৪৪১

জাতীয়

নবাবগঞ্জে প্রতিপক্ষের টর্চলাইটের আঘাতে কৃষকের মৃত্যু

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০১৯
নবাবগঞ্জে প্রতিপক্ষের টর্চলাইটের আঘাতে কৃষকের মৃত্যু

নবাবগঞ্জ (ঢাকা): ঢাকার নবাবগঞ্জ উপজেলার বক্সনগর ইউনিয়নের দিঘীরপাড় খালপাড় এলাকায় প্রতিপক্ষের টর্চলাইটের আঘাতে আহত শেখ মো. হাফিজ (৩০) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। 

শুক্রবার (৮ ফেব্রুয়ারি) সকালে তার মৃত্যু হয়। এর আগে রাতে হামলার শিকার হন তিনি।

নিহত হাফিজ একই এলাকার শেখ আব্দুল হালিমের ছেলে।  

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাত ৯টার দিকে দিঘীরপাড় খালপাড় এলাকায় ইরি প্রজেক্টে জমিতে পানি দেওয়া নিয়ে একই গ্রামের বাসিরের (৫০) সঙ্গে হাফিজের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে বাসির হাতে থাকা টর্চলাইট দিয়ে হাফিজের মাথায় আঘাত করলে হাফিজ আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। এসময় তার চিৎকারে স্থানীয়রা ছুটে এসে হাফিজকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেন। শুক্রবার সকাল ৮টার দিকে ইরি প্রজেক্টে ফসলের জমি দেখতে গিয়ে হাফিজ মাথা ঘুরে পড়ে যান। এসময় স্থানীয়রা হাফিজকে উদ্ধার করে আবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের পরিবার ও স্থানীয়দের দাবি, রাতে টর্চলাইটের আঘাতে তার মাথার অভ্যন্তর ক্ষতিগ্রস্ত হওয়ায় তার মৃত্যু হয়েছে।  

নবাবগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল হোসেন বাংলানিউজকে জানান, খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মিডফোর্ট হাসপাতাল মর্গে পাঠায়। অভিযুক্ত বাসিরকে আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০১৯
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa