মানিকগঞ্জে দৈনিক ইনকিলাব সম্পাদকের নামে মামলা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মানিকগঞ্জে দৈনিক ইনকিলাব পত্রিকার সম্পাদক, বার্তা সম্পাদক ও এক প্রতিবেদকের বিরুদ্ধে মানহানির মামলা করেছেন জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক ইসরাফিল হোসেন।

php glass

মানিকগঞ্জ: মানিকগঞ্জে দৈনিক ইনকিলাব পত্রিকার সম্পাদক, বার্তা সম্পাদক ও এক প্রতিবেদকের বিরুদ্ধে মানহানির মামলা করেছেন জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক ইসরাফিল হোসেন।

মঙ্গলবার সকালে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত মামলাটি গ্রহণ করে আদেশের জন্য আগামী ২ সেপ্টেম্বর দিন ধার্য্য করেন।

বাদী তার আর্জিতে উল্লেখ করেন, গত ২৫ আগস্ট দৈনিক ইনকিলাব পত্রিকায় ‘সরকার দলীয় তিন ডজন এমপি আলোচিত সমালোচিত’ শিরোনামে প্রকাশিত সংবাদে জাহিদ মালেক স্বপনের সুনাম ুন্ন হয়েছে।

ওই সংবাদে উল্লেখ করা হয়, মানিকগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য জাহিদ মালেক স্বপনের লোক হিসেবে জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক ইসরাফিল হোসেন এবং যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আফম সুলতানুল আজম আপেল এলাকার সমস্ত টেন্ডার কার্যক্রম ও কমিশন ভাগবাটোয়ারা করেন।

প্রতিবেদনে বাদীকে জড়িয়ে ভুল তথ্য, মিথ্যে ও উদ্যেশ্যমূলক সংবাদ দিয়ে বাদীর মানহানি করায় ইনকিলাব সম্পাদক এএমএম বাহাউদ্দিন, বার্তা সম্পাদক মিজানুর রহমান ভূঁইয়া ও প্রতিবেদক শামীম সিদ্দিকীর বিরুদ্ধে মামলাটি দায়ের করা হয় বলে বাদীর আইনজীবী জানান।  

বাংলাদেশ সময়: ১৫৫৪ ঘণ্টা, আগস্ট ৩১, ২০১০


পদ্মাসেতুর রোডওয়েতে স্ল্যাব বসানোর কাজ শুরু
জুলহাজ-তনয় হত্যা মামলার প্রতিবেদন ফের পেছালো
তিন দিনব্যাপী বেসিস সফটএক্সপো শুরু
ঢাকা ট্রাভেল মার্টে বিমানের আকর্ষণীয় ছাড়
মাথাপিছু আয় বেড়ে ১৯০৯ ডলার, প্রবৃদ্ধি ৮.১৩ শতাংশ 


সিঙ্গাপুরে রুবেলের সফল অস্ত্রোপচার সম্পন্ন
হালদা ভ্যালীর ‘ফার্স্ট ফ্লাশ-টি ও হোয়াইট-টি’
আন্দোলন করেই দাবি আদায় করতে হবে: গয়েশ্বর
আইভীর বিরুদ্ধে প্রধানমন্ত্রীর কাছে স্মারকলিপি
চলে গেলেন অভিনেতা রমেন রায় চৌধুরী