ঢাকা, রবিবার, ৫ আশ্বিন ১৪২৭, ২০ সেপ্টেম্বর ২০২০, ০১ সফর ১৪৪২

জাতীয়

যৌতুক দাবিতে নববধূকে শ্বাসরোধে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০১৯
যৌতুক দাবিতে নববধূকে শ্বাসরোধে হত্যা

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজারে যৌতুকের দাবিতে রুমা আক্তার নামে এক নববধূকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে অভিযোগে উঠেছে তার স্বামী কাউছারের বিরুদ্ধে। ঘটনায় পর থেকে কাউছার পলাতক রয়েছেন।

রোববার (৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় উপজেলার হাইজাদী ইউনিয়নের মাধবদী গ্রামে এ হত্যার ঘটনা ঘটে। নিহত রুমা ওই গ্রামের মোহর আলীর মেয়ে।

 

নিহতের স্বজনদের বরাত দিয়ে আড়াইহাজার থানার উপ-পরিদর্শক (এসআই) হুমায়ূন বাংলানিউজকে জানান, দুই মাস আগে মতিনের ছেলে কাউছারের সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয় রুমার। বিয়ের পর থেকে কাউছার ব্যবসার কথা বলে রুমার পরিবারের কাছে যৌতুক দাবি করে আসছিল। এ নিয়ে প্রায় সময় দুইজনের মধ্যে বাকবিতণ্ডা হতো। রোববার বিকেলে কোনো এক সময় রুমাকে শ্বাসরোধ করে হত্যার পর পালিয়ে যায় কাউছার। সন্ধ্যায় আশপাশের লোকজন রুমাকে ডাকাডাকি করে কোনো সাড়া না পেয়ে ঘরের জানালা দিয়ে তাকিয়ে বিছানায় মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়।

পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। নিহতের গলায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এ ঘটনায় মামলা দায়ের ও কাউছারকে গ্রেফতারে অভিযান শুরু করেছে পুলিশ।  

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa