php glass

যৌতুক দাবিতে নববধূকে শ্বাসরোধে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্রতীকী ছবি

walton

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজারে যৌতুকের দাবিতে রুমা আক্তার নামে এক নববধূকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে অভিযোগে উঠেছে তার স্বামী কাউছারের বিরুদ্ধে। ঘটনায় পর থেকে কাউছার পলাতক রয়েছেন।

রোববার (৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় উপজেলার হাইজাদী ইউনিয়নের মাধবদী গ্রামে এ হত্যার ঘটনা ঘটে। নিহত রুমা ওই গ্রামের মোহর আলীর মেয়ে। 

নিহতের স্বজনদের বরাত দিয়ে আড়াইহাজার থানার উপ-পরিদর্শক (এসআই) হুমায়ূন বাংলানিউজকে জানান, দুই মাস আগে মতিনের ছেলে কাউছারের সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয় রুমার। বিয়ের পর থেকে কাউছার ব্যবসার কথা বলে রুমার পরিবারের কাছে যৌতুক দাবি করে আসছিল। এ নিয়ে প্রায় সময় দুইজনের মধ্যে বাকবিতণ্ডা হতো। রোববার বিকেলে কোনো এক সময় রুমাকে শ্বাসরোধ করে হত্যার পর পালিয়ে যায় কাউছার। সন্ধ্যায় আশপাশের লোকজন রুমাকে ডাকাডাকি করে কোনো সাড়া না পেয়ে ঘরের জানালা দিয়ে তাকিয়ে বিছানায় মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়।

পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। নিহতের গলায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এ ঘটনায় মামলা দায়ের ও কাউছারকে গ্রেফতারে অভিযান শুরু করেছে পুলিশ। 

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন: যৌতুক নারায়ণগঞ্জ হত্যা
মেসির কোচ হওয়া ভাগ্যের ব্যাপার: ভালভার্দে
তৃতীয় ম্যাচেও জিতলো বাংলাদেশ
স্বরূপকাঠিতে ৩৫ জুয়াড়ির কারাদণ্ড
বিএনপি মিডিয়া নির্ভর দলে পরিণত হয়েছে: নওফেল
রুম্পা নিহত হওয়ার ঘটনায় স্ট্যামফোর্ড শিক্ষার্থীদের বিক্ষোভ


উ. কোরিয়ার সঙ্গে আলোচনা অব্যাহত রাখতে ট্রাম্প-মুন ফোনালাপ
ধামরাইয়ে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত
আবারও সীমান্তের হাত ধরে সোনার পদক
আবারও সিলেটে আন্দ্রে ফ্লেচার
না’গঞ্জে যুবদলের বিক্ষোভ মিছিল, পুলিশের ধাওয়া