ঢাকা, বুধবার, ২৮ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০, ২১ জিলহজ ১৪৪১

জাতীয়

সিরাজগঞ্জে কলেজছাত্র অপহরণ মামলায় ৪ বন্ধু গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০১৯
সিরাজগঞ্জে কলেজছাত্র অপহরণ মামলায় ৪ বন্ধু গ্রেফতার পারভেজ রানা

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে পারভেজ রানা (১৯) নামে এক কলেজছাত্র অপহরণ মামলায় তার চার বন্ধুকে গ্রেফতার করেছে পুলিশ। এদিকে তাকে হত্যার উদ্দেশে অপহরণের অভিযোগে ওই চার বন্ধুসহ পাঁচজনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে।

শুক্রবার (১ ফেব্রুয়ারি) রাত থেকে শনিবার (২ ফেব্রুয়ারি) সকাল পর্যন্ত বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।  

গ্রেফতাররা হলেন- সিরাজগঞ্জ সদর উপজেলার পারপাচিল গ্রামের আজাদ তালুকদারের ছেলে নয়ন (১৯), একই গ্রামের আকবর শেখের ছেলে রাজন (৩০), পাঁচঠাকুরী গ্রামের দুদু শেখের ছেলে মোবারক (৩৫) ও ফরজ আলীর ছেলে লুৎফর (১৯)।

 

অপহৃত কলেজছাত্র রানা সিরাজগঞ্জ সদর উপজেলার ভেওয়ামারা গ্রামের বাবুল আক্তার জনির ছেলে।

শনিবার (২ ফেব্রুয়ারি) বিকেলে সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ বাংলানিউজকে এসব তথ্য নিশ্চিত করেন।

মামলার বরাদ দিয়ে ওসি আরো জানান, গত ২৮ জানুয়ারি বিকেলে অপহৃত রানাকে তার বন্ধু নয়ন মোবাইল ফোনে ডেকে নিয়ে গিয়ে মোবারকের পাঁচঠাকুরী বাড়িতে নিয়ে যান। এরপর থেকেই নিখোঁজ রানা। পরে তার ব্যবহৃত মোটরসাইকেলটি আসামি মোবারকের বাড়ির পাশে বাঁধের ওপর থেকে উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় শুক্রবার (১ ফেব্রুয়ারি) রাতে রানার নানা গাজী মো. আব্দুল কুদ্দুস সরকার বাদী হয়ে পাঁচজনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো পাঁচ/ছয়জনকে আসামি করে মামলা দায়ের করেন। পরে গত ২৪ ঘণ্টায় বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মামলার এজাহারভুক্ত ওই চার আসামিকে গ্রেফতার করা হয়।  

মামলার বাকি আসামিদের গ্রেফতারসহ নিখোঁজ রানাকে উদ্ধারের চেষ্টা চলছে বলেও জানান ওসি মোহাম্মদ দাউদ।

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa