সিরাজগঞ্জের বেলকুচিতে ছাত্রলীগের ৬ নেতা-কর্মী আটক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আইন-শৃংখলা পরিস্থিতি অবনতি হওয়ার আশঙ্কায় সিরাজগঞ্জের বেলকুচিতে ৬ ছাত্রলীগ নেতা-কর্মীকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো, হিরণ (৩৫), জাবেদ (২২), মোস্তাফা (২২), মামুন (২২), রাসেদ (২০) ও কাউছার ২২। এদের বাড়ি বেলকুচি উপজেলার চালা আদালত পাড়ায়।

php glass

সিরাজগঞ্জঃ আইন-শৃংখলা পরিস্থিতি অবনতি হওয়ার আশঙ্কায় সিরাজগঞ্জের বেলকুচিতে ৬ ছাত্রলীগ নেতা-কর্মীকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো, হিরণ (৩৫), জাবেদ (২২), মোস্তাফা (২২), মামুন (২২), রাসেদ (২০) ও কাউছার ২২। এদের বাড়ি বেলকুচি উপজেলার চালা আদালত পাড়ায়।

পুলিশ ও স্থানীয় লোকজন জানায়, বেলকুচি উপজেলা ছাত্রলীগের অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাসের ছেলে তরুণলীগ বেলকুচি উপজেলা শাখার আহবায়ক মিঠু বিশ্বাস ও তার আত্বীয় বেলকুচি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাজাদ্দুল হক রেজার সমর্থিত ছাত্রলীগ নেতা-কর্মীরা-সোমবার দিবাগত রাতে মুকুন্দগাতী বাজারে দেশিয় অস্ত্র-শস্ত্র নিয়ে একে অপরের বিরূদ্ধে অবস্থান নেয়।

এ ঘটনায় পুলিশ মঙ্গলবার ভোররাতে রেজা গ্র“পের ৬ জনকে নিজ নিজ বাড়ী থেকে আটক করে। তবে, দুপুর পর্যন্ত আটককৃতদের বিরুদ্ধে কোন মামলা হয়নি।  

বেলকুচি থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ মোস্তাফিজুর রহমান বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে বলেন, ছাত্রলীগের আভ্যন্তরীণ দ্বন্দ্ব ও আইন-শৃংখলা পরিস্থিতি অবনতির আশংকায় স্থানীয় আওয়ামী লীগ নেতাদের পরামর্শে তাদের আটক করা হয়েছে।


বাংলাদেশ সময়: ১৫২০ঘণ্টা, আগস্ট ৩১, ২০১০

সুলেখকের সম্পাদনায় আগ্রহ একাডেমির বইয়ে
নির্বাচন থেকে সরে দাঁড়ালেন ভাইস চেয়ারম্যান প্রার্থী
শেখ হাসিনার সদস্যপদ নিয়ে সিদ্ধান্ত ডাকসুর পরবর্তী সভায়
আ’লীগ ভিন্নমত সহ্য করতে পারে না: ফখরুল
আইসক্রিম তৈরির উপকরণ পামওয়েল-ঘনচিনি ও রং!


গাজীপুরে বাসচাপায় কলেজছাত্র নিহত
দেশে ইলিশ উৎপাদন বেড়েছে ৭৮ শতাংশ
নিউজিল্যান্ডের জাতীয় প্রতীকে মুসল্লি, ছবি ভাইরাল
ফরিদগঞ্জে পানিতে ডুবে শিশুর মৃত্যু
৫ বিশিষ্ট ব্যক্তিত্বকে সম্মাননা দিলো বাংলাদেশ প্রতিদিন