প্রশাসনে আরও কয়েকটি রদবদল

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্রশাসনে আবারও রদবদল হয়েছে। এবার অতিরিক্ত জেলা প্রশাসক পদমর্যাদার ১৪ কর্মকর্তা পদে রদবদল করা হয়েছে। মঙ্গলবার সংস্থাপন মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনের মাধ্যমে এই রদবদল করা হয়।

php glass

ঢাকা: প্রশাসনে আবারও রদবদল হয়েছে। এবার অতিরিক্ত জেলা প্রশাসক পদমর্যাদার ১৪ কর্মকর্তা পদে রদবদল করা হয়েছে। মঙ্গলবার সংস্থাপন মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনের মাধ্যমে এই রদবদল করা হয়।

প্রজ্ঞাপনে বলা হয়েছে, চট্টগ্রামের আঞ্চলিক লোক প্রশাসন কেন্দ্রের উপ পরিচালক মো. ইসমাইল হোসেনকে চট্টগ্রাম, মন্ত্রিপরিষদ বিভাগের সিনিয়র সহকারী সচিব ড. নাসিম আহমেদকে সুনামগঞ্জ, সংস্থাপন মন্ত্রণালয়ে ন্যাস্তকৃত সিনিয়র সহকারী সচিব একেএম শামিম আক্তারকে ঝালকাঠি, সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব মো. জাহাঙ্গীর হোসেনকে বরগুনা, অর্থ বিভাগের সিনিয়র সহকারী সচিব ড. মো. গোলাম ফারুককে বাগেরহাট, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব খালিদ পারভেজ খানকে পঞ্চগড়, পাট ও বস্ত্র মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব মোহাম্মদ মাহবুবুর রহমানকে খাগড়াছড়ি, স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব একেএম মোখলেসুর রহমানকে ভোলা, শেরপুরের অতিরিক্ত জেলা প্রশাসক পদে বদলীর আদেশাধীন একেএম মাসুদুজ্জামানকে চাঁপাইনবাবগঞ্জ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব নাজমুল আহসানকে মৌলভীবাজার, স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব আমিন উল আহসান কুড়িগ্রাম, ঢাকার চার্জ অফিসার মো. আমিনুল ইসলাম বরিশাল এবং সড়ক ও রেলপথ বিভাগের সিনিয়র সহকারী সচিব মো. মোতাহার হোসেনকে নীলফামারির অতিরিক্ত জেলা প্রশাসক পদে নিয়োগ দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময় ১৫২০ ঘণ্টা, ৩১ আগস্ট, ২০১০

পদ্মাসেতুর রোডওয়েতে স্ল্যাব বসানোর কাজ শুরু
জুলহাজ-তনয় হত্যা মামলার প্রতিবেদন ফের পেছালো
তিন দিনব্যাপী বেসিস সফটএক্সপো শুরু
ঢাকা ট্রাভেল মার্টে বিমানের আকর্ষণীয় ছাড়
মাথাপিছু আয় বেড়ে ১৯০৯ ডলার, প্রবৃদ্ধি ৮.১৩ শতাংশ 


সিঙ্গাপুরে রুবেলের সফল অস্ত্রোপচার সম্পন্ন
হালদা ভ্যালীর ‘ফার্স্ট ফ্লাশ-টি ও হোয়াইট-টি’
আন্দোলন করেই দাবি আদায় করতে হবে: গয়েশ্বর
আইভীর বিরুদ্ধে প্রধানমন্ত্রীর কাছে স্মারকলিপি
চলে গেলেন অভিনেতা রমেন রায় চৌধুরী