ঢাকা, শনিবার, ২৪ শ্রাবণ ১৪২৭, ০৮ আগস্ট ২০২০, ১৭ জিলহজ ১৪৪১

জাতীয়

গৌরনদীতে স্কুলছাত্রী অপহরণের অভিযোগে মামলা 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০১৯
গৌরনদীতে স্কুলছাত্রী অপহরণের অভিযোগে মামলা 

বরিশাল: বরিশালের গৌরনদী উপজেলায় এক স্কুলছাত্রীকে (১৩) অপহরণের অভিযোগে মামলা হয়েছে।

এ ঘটনায় ওই স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে বৃহস্পতিবার (৩১ জানুয়ারি) গৌরনদী মডেল থানায় পাঁচজনকে আসামি করে মামলাটি দায়ের করেন।  

স্থানীয়রা জানায়, গৌরনদী উপজেলার বাটাজোর ইউনিয়নের পশ্চিম চন্দ্রহার গ্রামে দিনমজুরের মেয়ে ও বাটাজোর অশ্বিনী কুমার মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির স্কুলছাত্রীকে (১৩) একই গ্রামের আব্দুস সালাম বেপারীর বখাটে ছেলে হিরো বেপারী (১৯) দীর্ঘদিন যাবত উত্যক্ত করে আসছিলেন।

গত ১৫ জানুয়ারি স্কুলছাত্রীটি বিদ্যালয় থেকে বাড়ি যাওয়ার পথে পথরোধ করে তাকে কু-প্রস্তাব দেন হিরো। পরে প্রস্তাবে রাজি না হয়ে বাড়িতে এসে বিষয়টি তার বাবা-মাকে জানায় সে। পরে এ বিষয়ে হিরোর অভিভাবকের কাছে বিচার দেন স্কুলছাত্রীটির পরিবার। এতে বখাটে হিরো ক্ষিপ্ত হয়ে ওই স্কুলছাত্রীকে অপহরনসহ দেখে নেওয়ার হুমকি দেন।

মামলার এজাহারে বলা হয়, গত মঙ্গলবার (২৯ জানুয়ারি) বিকেল স্কুলছাত্রী নিজ বাড়ি থেকে প্রতিবেশীর বাড়ি যাচ্ছিল। পথে পশ্চিম চন্দ্রহার খালপাড় সড়কে পৌঁছালে স্কুলছাত্রীটিকে একই গ্রামের আব্দুস সালাম বেপারীর বখাটে ছেলে হিরো বেপারীর (১৯) নেতৃত্বে তার সহযোগী কাইয়ুম বেপারীসহ (৩০) তিন/চারজন বখাটে অস্ত্রের মুখে জিম্মি করে ভয়ভীতি দেখিয়ে পরিকল্পিতভাবে অপহরণ করে মাহেন্দ্রা গাড়িতে তুলে নিয়ে যায়।  

গৌরনদী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মাহাবুবুর রহমান বাংলানিউজকে বলেন, আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ০৪০২ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০১৯
এমএস/এসআরএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa