php glass

অপহরণের ৪দিন পর শিশু উদ্ধার, ৭ অপহরণকারী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

র‍্যাব-১৪ এর অভিজানে সাত অপহরণকারীকে আটক, অপহৃত শিশু উদ্ধার

walton

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর থেকে ১৩ বছরের শিশু জিতু মিয়াকে অপহরণের চারদিন পর ময়মনসিংহ থেকে উদ্ধার করা হয়েছে। এসময় সাত অপহরণকারীকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) সদস্যরা।

মঙ্গলবার (২৯ জানুয়ারি) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনাতয়নে আয়োজিত এক সংবাদ সম্মেলনের এ তথ্য জানান র‍্যাব-১৪ ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের।

এর আগে মঙ্গলবার (২২ জানুয়ারি) ভোরে ময়মনসিংহ জেলা থেকে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটক অপহরণকারীরা হলেন- লোককমান হোসেন (৪০), মো. ফুরকান খাদেম (৩০), মো. চাঁন মিয়া (৩২), আজিজুল হাকিম (২২), খায়রুল ইসলাম ইমন (২২), আলমগীর হোসেন (২২) ও মো. এরশাদ আলী (২৫)। তাদের সবার বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর ও ময়মনসিংহের বিভিন্ন এলাকায়।

রফিউদ্দিন মোহাম্মদ জানান, গত ২৫ জানুয়ারি জিতু মিয়া নামে ওই শিশু বিজয়নগর উপজেলার কাশিমপুর এলাকা থেকে নিখোঁজ হয়। এর দু’দিন পর অপহরণকারী দলের সদস্যরা ভিকটিমের বাবা আল-আমিন মিয়াকে ফোন করে তিন লাখ টাকা দাবি করেন। পরে শিশুটির বাবা অপহরণকারীদের কাছে জানতে চায় টাকা কোথায় ও কখন দিতে হবে? তখন অপহরণকারীর দলের সদস্যরা জানায় ভৈরবের দুর্জয় মোড় এলাকায় তাদের দু’জন সদস্য দেখা করার সময় তাহাদের হাতে তিন লাখ টাকা দিলে জিতু মিয়াকে মুক্তি দিবে। 

এসময় ভিকটিমের মাসহ তার পরিবারের স্বজনরা বিষয়টি র‍্যাব-১৪ ভৈরব ক্যাম্পের অধিনায়ককে অবহিত করে। এর প্রেক্ষিতে র‍্যাব-১৪ আভিযানিক একটি দল দুর্জয় মোড়ে অভিযান চালিয়ে অপহরণকারীর দুই সদস্যকে আটক করে। তাদের জিজ্ঞাসাবাদ করার পর তাদের দেওয়া তথ্য মতে ময়মনসিংহ জেলার সদর থানাধীন কৃষি বিশ্ববিদ্যালয় কলেজ সংলগ্ন বিসিএস কনফিডেন্স হল রুমের ভেতর থেকে শিশু জিতু মিয়াকে উদ্ধার করে। এসময় বাকি পাঁচ অপহরণকারীকে আটক করা হয়।

এ ঘটনায় অপহরণকারীদের বিজয়নগর থানায় পুলিশের কাছে সোর্পদ করা হয়েছে বলেও জানান র‍্যাবের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০১৯
জিপি

ক্লিক করুন, আরো পড়ুন: র‌্যাব অপহরণ ব্রাহ্মণবাড়িয়া
সৌমনা দাশগুপ্ত’র একগুচ্ছ কবিতা
ধামরাইয়ে মাইক্রোবাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত
সরকার আবার আগুন নিয়ে খেলা শুরু করেছে: রিজভী
জনসনের জয়ে ট্রাম্পের নজর বাণিজ্যে!
একাত্তরে চট্টগ্রামজুড়ে গণহত্যা


ইয়োগা অনুশীলনের আগের সতর্কতা
চলে গেলেন অভিনেতা-চিত্রনাট্যকার গোলাপুডি মারুতি রাও
পাটকল শ্রমিকের জানাজা সম্পন্ন, উত্তপ্ত খুলনার শিল্পাঞ্চল
আসামির সেলফিকাণ্ড, ঘটনা তদন্তে ডিবি
৪০ বছরের অভিজ্ঞতায় এত ভয়াবহ বার্ন দেখিনি: সামন্ত লাল