দক্ষিণ আফ্রিকায় মাদারীপুরের এক যুবককে গুলি করে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সিরাজুল ইসলাম মোল্যা

walton

মাদারীপুর: দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে মাদারীপুরের শিবচরের সিরাজুল ইসলাম মোল্যা (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন। 

php glass

রোববার (২৭ জানুয়ারি) রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে শুক্রবার (২৫ জারুয়ারি) রাতে এ হামলার ঘটনা ঘটে। নিহত সিরাজুল ইসলাম শিবচরের সন্যাসীরচর এলাকার মরহুম হাজী নুরুদ্দিন মোল্যার ছেলে।

জানা শুক্রবার (২৫ জানুয়ারি) রাতে দক্ষিণ আফ্রিকার টেম্বিসা অকমো এলাকায় দোকান থেকে ফেরার পথে একদল সন্ত্রাসী তাকে বহনকারী গাড়ির গতিরোধ করে। এ সময় গাড়ি থেকে তাকে জোর করে নামানোর চেষ্টা করে সন্ত্রাসীরা। সিরাজুল ইসলাম বাধা দিতে গেলে তাকে গুলি করলে তার পেট ও পায়ে গুলিবিদ্ধ হয়। 

নিহতের ভাই মাসুদুর রহমান বলেন, দক্ষিণ আফ্রিকার টেম্বিসা অকমো এলাকায় আমার ভাইকে গুলি করে সন্ত্রাসীরা। এক বছর আগে ওর কাছ থেকে আরেকবার টাকা-পয়সা ছিনিয়ে নিয়েছিল সন্ত্রাসীরা।

তিনি আরো বলেন, গুলিবিদ্ধ অবস্থায় দক্ষিণ আফ্রিকার একটি হাসপাতালে ভর্তি করা হয় তাকে। চিকিৎসাধীন অবস্থায় গত রোববার রাতে তার মৃত্যু হয়। 

এদিকে সিরাজুল ইসলামের মৃত্যুর খবর বাড়িতে পৌঁছালে শোকের ছায়া নেমে আসে পরিবারে। পরিবারের সদস্যরা শিগগির নিহত সিরাজুল ইসলামের মরদেহ দেশে ফিরিয়ে আনতে সরকারের সহযোগিতা চেয়েছেন। 

সন্ন্যাসিরচর ইউনিয়ন চেয়ারম্যান আক্তারুজ্জামান বলেন, মারা যাওয়ার পর পরই আমরা খবরটি জানতে পারি। এটি অত্যন্ত দুঃখজনক। কষ্ট করে বিদেশে উপার্জন করতে গিয়ে এভাবে সন্ত্রাসীদের হাতে মারা যাওয়ার ঘটনায় আমরা গভীরভাবে মর্মাহত। তিনি ছেলেটির মরদেহ দেশে ফিরিয়ে আনতে সরকারের সহযোগিতা চেয়েছেন।

বাংলাদেশ সময়: ০০৫৩ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০১৮
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন: হত্যা মাদারীপুর
দিনাজপুরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলের ২ আরোহী নিহত
বিজেপির আসন ৩০০ ছাড়াবে, আগেই জানতেন মোদী!
দায়িত্বশীল কারো কানে পৌঁছায়নি খুদ বানুর আর্তনাদ!
নবাবগঞ্জের ভাঙা মসজিদ নিয়ে নানা আলেখ্য
ছোটপর্দায় আজকের খেলা


ঈদযাত্রায় ভোগান্তি কমবে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে
বিআইডব্লিউটিসির ঈদ বহরে নেই ৯০ বছর পুরনো পিএস অস্ট্রিচ
বিশ্বকাপে কোহলিরা খেলতে পারেন কমলা জার্সিতে!
বিদেশেও রপ্তানি হচ্ছে মানিকগঞ্জের কাঁচা মরিচ
সাংবাদিকদের ওপর হামলার নিন্দা আগরতলা প্রেসক্লাবের