php glass

ভাসুরকে কুপিয়ে হত্যার অভিযোগে গৃহবধূ গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: প্রতীকী

walton

নেত্রকোনা: নেত্রকোনা বারহাট্টা উপজেলায় জমি সংক্রান্ত বিরোধে আলেহা আক্তার (৪৯) নামে এক গৃহবধূ তার স্বামীর চাচাতো ভাই কামাল মিয়াকে (৬০) কুপিয়ে হত্যা করেছেন। এ ঘটনায় রজব আলীর স্ত্রী আলেহাকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (২৬ জানুয়ারি) দিনগত রাতে কামাল ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে চিকিৎসাধীন মারা যান। এরআগে ওইদিন সকালে উপজেলার বাউসী ইউনিয়নের হারুলিয়া কটরপাড়া গ্রামে কামালকে কুপিয়ে মারাত্মক জখম করা হয়।

রোববার (২৭ জানুয়ারি) সকালে বারহাট্টা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বদরুল আলম খান বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, শনিবার সকালে হারুলিয়া কটরপাড়া গ্রামে বাড়ি থেকে কিছুদূরে ফসলি জমিতে চাচাতো দুই ভাই (কামাল-রজব) জমি সংক্রান্ত বিরোধে ঝগড়ায় লিপ্ত হন। এরমধ্যে বিষয়টি টের পেয়ে রজবের স্ত্রী আলেহা বাড়ি থেকে বটি দা এনে ভাসুর কামালকে কুপিয়ে মারাত্মক জখম করেন।

পরে আহত অবস্থায় কামালকে বারহাট্টা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। দিনগত রাতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

এরআগে এ ঘটনায় শনিবার দুপুরে আলেহা ও তার স্বামী রজবসহ পাঁচজনকে আসামি করে নিহতের বড়ভাই শাবদিল বাদী হয়ে বারহাট্টা থানায় মামলা করেন। পরে অভিযান চালিয়ে রজব আলীর স্ত্রী আলেহাকে গ্রেফতার করা হয়েছে বলেও জানান ওসি বদরুল আলম।

বাংলাদেশ সময়: ১১৫২ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০১৯
জিপি

নীলফামারীতে স্কুলছাত্রীর আত্মহত্যা
করাগারে বাহুবল যুবলীগ সভাপতি
তিন বিলে রাষ্ট্রপতির সম্মতি
চাঁপাইনবাবগঞ্জে আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার ১
৩ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা, নিষিদ্ধ পলিথিন জব্দ


নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি, ৩ বেকারিকে জরিমানা
বরিশালে ৫ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা
রুদ্ধশ্বাস ম্যাচে দিল্লি-বাংলার পয়েন্ট ভাগাভাগি
উজিরপুরে নবজাতকের মরদেহ উদ্ধার
তেল আবিবে মেসির গোলে রক্ষা পেলো আর্জেন্টিনা