আদাবরে বাড়িওয়ালা-ভাড়াটিয়া ঝগড়ার জেরে তুলকালাম

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্রতীকী ছবি

walton

ঢাকা: রাজধানীর আদাবরের ১৪ নম্বর রোডের একটি বাড়িতে তুমুল শোরগোল-হট্টগোল। কী যেন ঘটে যাচ্ছে। কেউ একজন অতি উৎসাহে মোবাইল কল দিয়ে বসলেন পুলিশি সেবার জরুরি নম্বর ৯৯৯-এ। বলা হলো, ওই বাড়িতে ডাকাতি হচ্ছে। এমন বিপদের খবর জরুরি সেবাদাতা কর্তৃপক্ষ জানালো আদাবর থানাকে। থানার কর্মকর্তারা তৎক্ষণাৎ সেই বাড়িতে পাঠিয়ে দিলেন ফোর্স। সেই ফোর্স গিয়েই ঘিরে ফেললো বাড়িটি। কিন্তু এরপর যা জানা গেলো, তাতে বিরক্তি প্রকাশ ছাড়া কিছু বলতে পারছিলেন না প্রতিবেশীরা।

php glass

না কোনো ডাকাতি, না কোনো বিপদ। ওই বাড়ির মালিক এবং তার একজন ভাড়াটিয়ার মধ্যে ঝগড়ার জেরেই ঘটে গেছে এমন তুলকালাম। শুক্রবার (১৮ জানুয়ারি) দুপুরের দিকে ঘটে এই ঘটনা। প্রতিবেদনটি লেখার সময়ও ঘটনাস্থলে পুলিশ ছিল।

আদাবর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাউসার আহমেদ বাংলানিউজকে জানান, ওই বাড়ির মালিক ডা. রফিকুল ইসলামের সঙ্গে তার একটি ফ্ল্যাটের এক ভাড়াটিয়ার ভাড়ার টাকা নিয়ে দ্বন্দ্ব চলছিল। এর পরিপ্রেক্ষিতে শুক্রবার দুই পক্ষের লোকজন সে বাড়িতে জড়ো হলে হট্টগোল শুরু হয়। খবর পেয়ে আমরা ঘটনাস্থলে ছুটে যাই। 

বিষয়টি মীমাংসার চেষ্টা করা হচ্ছে বলেও জানান ওসি কাউসার।

আদাবর থানার ডিউটি অফিসার নিশাত জাহান বাংলানিউজকে জানান, জরুরি সেবার নম্বর ৯৯৯ লাইনে ফোন করে বলা হয়েছিল ১৪ নম্বর রোড এলাকার একটি বাড়িতে ডাকাতি হচ্ছে। এমন খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সেই বাড়ি ঘিরে ফেলে। পরে জানতে পারি কোনো ডাকাতির ঘটনা নয়, ভাড়া নিয়ে বাড়িওয়ালা ও ভাড়াটিয়ার মধ্যে দ্বন্দ্বের জেরে এমনটি ঘটেছিল।

এ নিয়ে ঘটনাস্থলে জড়ো হওয়া ওই এলাকার কয়েকজন বাসিন্দা বিরক্তি প্রকাশ করেন। 
 
বাংলাদেশ সময়: ১৬১৬ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০১৯
এজেডএস/এইচএ/

গাইবান্ধায় চলছে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট 
নড়াইলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কৃষকের মৃত্যু
না’গঞ্জে জাপা নেতা আল জয়নাল গ্রেফতার
শুভ্র-বেগুনি ‘ঘোড়ানিম’ ফুল
নুসরাত হত্যার বিচার যেনো বিশ্বে দৃষ্টান্ত হয়: বাবা মুসা


রাঙ্গুনিয়ার দুর্ঘটনায় ৪ শ্রমিক নিহত
অনশন ভাঙলেন রানা প্লাজার শ্রমিকরা
রপ্তানিযোগ্য আম উৎপাদনে বাগান পরিচর্যায় ব্যস্ত চাষিরা
দগ্ধ নারীর মৃত্যুর ঘটনায় ৪ আসামির রিমান্ড
এনআইডিতে ভুল: ইসির দিকে আঙুল তোলার দিন শেষ