ঢাকা, শনিবার, ২৩ শ্রাবণ ১৪২৭, ০৮ আগস্ট ২০২০, ১৭ জিলহজ ১৪৪১

জাতীয়

চাটমোহরে চোর চক্রের কাভার্ডভ্যান চাপায় নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৩ ঘণ্টা, জানুয়ারী ১৬, ২০১৯
চাটমোহরে চোর চক্রের কাভার্ডভ্যান চাপায় নিহত ১

পাবনা: পাবনার চাটমোহরে মহিষ চুরি করে পালানো চোর চক্রের কাভার্ডভ্যানের চাপায় রব্বান আলী (৬৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

বুধবার (১৬ জানুয়ারি) ভোর সাড়ে ৪টার দিকে উপজেলার রামনগর ঘাট এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রব্বান উপজেলার বিলচলন ইউনিয়নের রামনগর গ্রামের বাসিন্দা।


 
বিলচলন ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ড ইউপি সদস্য শহিদুল ইসলাম বাংলানিউজকে জানান, চাটমোহর উপজেলার চড়ইকোল গ্রামের জামাল প্রামাণিকের ছেলে এরশাদ আলীর বাড়ি থেকে একটি মহিষ চুরি করে কাভার্ডভ্যানে তুলে নিয়ে পালাচ্ছিল চোরের দল। ঘটনা টের পেয়ে এরশাদ আলী হরিপুর ইউপি চেয়ারম্যান মকবুল হোসেনকে বিষয়টি জানান। তিনি রামনগর গ্রামের পরিচিত কয়েকজনকে ফোন দিয়ে গাড়ি থামানোর জন্য অনুরোধ করেন।  

এ সময় রব্বান আলীসহ এলাকাবাসী রাস্তায় দাঁড়িয়ে কাভার্ডভ্যান থামানোর চেষ্টা করেন। কিন্তু চালক গাড়ি না থামিয়ে এলাকাবাসীর ওপর দিয়ে চালিয়ে দেয়। রাস্তা থেকে অন্যরা দ্রুত সরে যেতে পারলেও রব্বানকে চাপা দিয়েই পালিয়ে যায় কাভার্ডভ্যানটি। এতে ঘটনাস্থলেই রব্বান আলীর মৃত্যু হয়।
চাটমোহর থানার পরিদর্শক (তদন্ত) মো. শরিফুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ সকালে নিহতের মরদেহ উদ্ধার করে। পৌর সদরের যেসব রাস্তা দিয়ে গাড়িটি পালিয়েছে সেসব রাস্তার সিসি টিভির ফুটেজ যাচাই করে দেখা হচ্ছে। কাভার্ডভ্যানটি সন্ধানে বিভিন্ন স্থানে খোঁজ নেয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১২৫৮ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa