মিরপুরে সরকারি কর্মকর্তার বাসায় গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু ॥ গৃহকর্ত্রীসহ দু’জন আটক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাজধানীর মিরপুরে এক সরকারি কর্মকর্তার বাসায় গৃহকর্মী বিউটি আক্তারের (১৭) রহস্যজনক মৃত্যু ঘটেছে। সোমবার রাত সাড়ে ১১ টায় বিউটিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে  নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বিউটির পিতার নাম সিদ্দিকুর রহমান। রাজবাড়ী জেলার পাংশা এলাকায় তাদের বাড়ি।

php glass

ঢাকা : রাজধানীর মিরপুরে এক সরকারি কর্মকর্তার বাসায় গৃহকর্মী বিউটি আক্তারের (১৭) রহস্যজনক মৃত্যু ঘটেছে। সোমবার রাত সাড়ে ১১ টায় বিউটিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে  নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বিউটির পিতার নাম সিদ্দিকুর রহমান। রাজবাড়ী জেলার পাংশা এলাকায় তাদের বাড়ি।

চিকিৎসকের ধারণা, অতিরিক্ত রক্তক্ষরণে বিউটির মারা গেছে। বিউটিকে হাসপাতালে নিয়ে যাওয়া গৃহকর্ত্রী রাফেজা বেগম ও গৃহকর্ত্রীর ভাই রাকিব হোসেনকে হাসপাতাল ক্যাম্পের পুলিশ আটক করে মিরপুর থানায় সোপর্দ করেছে।

মিরপুর মডেল থানার উপ-পরিদর্শক শফিকুল ইসলাম খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানান, বিউটি মৃত্যুর ব্যাপারে একটি অস্বাভাবিক মৃত্যুর  মামলা রুজু হয়েছে। বিষয়টির তদন্ত চলছে।

শফিকুল ইসলাম সোমবার রাত পৌনে ৩ টায় ঘটনাস্থল থেকে জানান, মিরপুরের ১১৬৯ নম্বর পূর্ব মণিপুরে (কাঁঠালতলা) সরকারি কর্মকর্তা আব্দুর রাজ্জাকের বাসায় মাত্র দু’দিন আগে বিউটি গৃহকর্মী হিসেবে যোগ দেয়। গৃহকর্ত্রী ও তার ভাই রাকিব হোসেনের বরাত দিয়ে উপ-পরিদর্শক বলেন, রাত সাড়ে ১০ টার দিকে অতিরিক্ত রক্তক্ষরণের কারণে গুরুতর অসুস্থ বিউটিকে স্থানীয় আল হেলাল কিনিকে নেওয়া হয়। কিন্তু তার অবস্থার আরো অবনতি ঘটায় তাকে রাত সাড়ে ১১ টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে স্থানান্তর করা হয়। সেখানেই তার মৃত্যু হয়।

শফিকুল ইসলাম আরো জানান, বিউটির মৃত্যু রহস্যজনক। ধর্ষণের কারণে বিউটির মৃত্যু হয়েছে কিনা তদন্ত করে দেখা হচ্ছে।

গৃহকর্তা আব্দুর রাজ্জাক জাতীয় পুষ্টি কর্মসূচি’র একজন পদস্থ কর্মকর্তা। তিনি জানান, বিউটি বছরখানেক আগেও তার বাসায় ২/৩ মাস কাজ করে। গ্রামে এক যুবকের সঙ্গে বিয়ের পর সে রাজবাড়ী ফিরে যায়। স্বামী পরিত্যক্তা হওয়ায় সে ঢাকায় আসে এবং দু’দিন আগে গৃহকর্মী হিসেবে যোগ দেয়।  

বাংলাদেশের সময় : ০৩৩০ ঘন্টা, ৩১ আগস্ট, ২০১০

এক্সিম ব্যাংকের কুমিল্লা অঞ্চলের গ্রাহক সমাবেশ 
বিআরটিএ’র বিভিন্ন পদে নিয়োগ
আফগানিস্তানে জোড়া বোমা হামলায় নিহত ৪
খাল দখল করে ভবন নির্মাণ করায় দণ্ড
মানবাধিকার সমুন্নত করতে সরকার কাজ করছে


সিরিয়ায় আইএসের ‘খেলাফতের সমাপ্তি’ ঘোষণা
মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে নির্বাচন কমিশনে অভিযোগ কংগ্রেসের
মুকসুদপুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু
খাগড়াছড়িতে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স
শিবগঞ্জে ট্রাকের ধাক্কায় নিহত ১