সুবর্ণচরে গণধর্ষণ: আরো এক আসামির স্বীকারোক্তি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: প্রতীকী

নোয়াখালী: ভোটের জেরে নোয়াখালীর সুবর্ণচরে এক নারীকে গণধর্ষণের ঘটনায় রিমান্ডে থাকা মুরাদ নামে আরেক আসামি ১৬৪ ধারায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

সোমবার (১৪ জানুয়ারি) বিকেলে নোয়াখালীর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ২ নম্বর আমলি আদালতের জ্যেষ্ঠ বিচারক নবনীতা গুহ আসামি মুরাদের জবানবন্দি রেকর্ড করেন।
 
অপরদিকে, একই আদালতে আরো দুই আসামি রুহুল আমিন ও হাছান আলী ভুলুর আবারও ৫ দিন করে রিমান্ড আবেদন করলে আদালত রুহুল আমিনকে দুইদিন জেলগেটে জিজ্ঞাসা করার অনুমতি এবং ভুলুর তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন।

চাঞ্চল্যকর ধর্ষণের ঘটনায় এখন পর্যন্ত ১১ আসামির মধ্যে আট আসামি আদালতে নিজেদের দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছেন। 

এরআগে, যারা স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন তারা হলো, আবুল, সালা উদ্দিন, মো. সোহেল, জসিম উদ্দিন, স্বপন, বেচু ও হেঞ্জু মাঝি।

মামলার তদন্তকারী কর্মকর্তা জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক জাকির হোসেন সোমবার মুরাদ নামে এক আসামির ১৬৪ ধারায় জবানবন্দি দেওয়ার বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, পাঁচ দিনের রিমান্ডের চতুর্থ দিনে আসামি মুরাদ আদালতে জবানবন্দি দিতে রাজি হয়। জবাবন্দিতে মুরাদ ওই নারীকে ধর্ষণের ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছেন। এছাড়াও অপর দুই আসামি রুহুল আমিন ও হাছান আলী ভুলুকে আবারো ৫ দিনের রিমান্ড আবেদন করলে আদালত রুহুল আমিনকে দুই দিন জেলগেটে জিজ্ঞাসা করার এবং হাছান উদ্দিন ভুলুর তিন দিনের পুনরায় রিমান্ড মঞ্জুর করেন।

বাংলাদেশ সময়: ২০২৭ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৯
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন: ধর্ষণ নোয়াখালী
বরিশালে কিশোর দিনমজুরের আত্মহত্যা
আশুলিয়ায় মাদক ব্যবসায়ী আটক, দুই ডিবি পুলিশ আহত
লঞ্চের টিকিট কালোবাজারী, ২ জনকে কারাদণ্ড
পরিকল্পিত আবাসন গড়ার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর
নারায়ণগঞ্জের মন্দিরে আগুন, আতঙ্কে আহত ১০


কুমিল্লায় হাসপাতালের ল্যাবে অগ্নিকাণ্ড
ব্রাহ্মণবাড়িয়ায় দুই যুবককে ছুরিকাঘাত
চকবাজার অগ্নিকাণ্ডে পাকিস্তানের শোক
ক্রিকেট টুর্নামেন্টে অংশ নিতে বাংলাদেশি দল ভারতে
‘বঙ্গবন্ধু’ উপাধি পান শেখ মুজিবুর রহমান