কলাপাড়ায় দু’গ্রুপের সংঘর্ষে আহত ১২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্রতীকী ছবি

পটুয়াখালী: পটুয়াখালীর কলাপাড়ার মহিপুরে বালুর ব্যবসাকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ১২ জন আহত হয়েছেন।

সোমবার (১৪ জানুয়ারি) সকালে পুরান মহিপুর এলাকায় শেখ জামাল সেতুর নিচে এ সংঘর্ষের ঘটনা ঘটে। 

সংঘর্ষে আহতরা হলেন- সাবেক ইউপি সদস্য সুলতান খান (৫৫), ইউপি সদস্য মুক্তিযোদ্ধা আ. রব (৬৬), নজরুল ইসলাম, সেরজুল ইসলাম, হালিম শিকদার (৫৫), হারুন (৪৫), সালাম শিকদার (৪৫), মেনাজ (২৩), রিয়াজ (২৫), রিয়াদুল, জাহিদ (১৮), বাবু (১৯)। 

স্থানীয় ও আহতদের সূত্রে জানা যায়, শেখ জামাল সেতুর নিচে বালুর ব্যবসাকে কেন্দ্র করে বর্তমান ইউপি সদস্য আ. রব ও সাবেক ইউপি সদস্য সুলতান খান গ্রুপের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে উভয় গ্রুপ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় দু’গ্রুপের হামলায় আহত হন উভয় পক্ষের অন্তত ১২ জন। আহতদের কলাপাড়া হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এদের মধ্যে গুরুতর আহত হারুণকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ইউপি সদস্য আ. রব বাংলানিউজকে অভিযোগ করে জানান, সরকারি জমিতে বালু রেখে তিনি দীর্ঘদিন ব্যবসা করে আসছেন। সুলতান খান চাঁদার দাবিতে সংঘবদ্ধ হয়ে সকালে তাদের ওপর হামলা চালায়।

অপরদিকে সুলতান খান বাংলানিউজকে পাল্টা অভিযোগ করে জানান, বালু রাখা নিয়ে বিতর্কের সৃস্টি হলে আ. রব মেম্বারের লোকজন তাদের ওপর অতর্কিত হামলা চালায়।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) মাহাবুবুর রহমান বাংলানিউজকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। এ ঘটনায় এখনো কোনো পক্ষই অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৯
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন: পটুয়াখালী
জলমহালে দুদকের অভিযান, রক্ষা পেল ৭০ একর জমির ফসল
সিলেটের নয়াসড়ক এখন থেকে ‘মাদানী চত্বর’
খালের পাড়ে ভাঙনে গ্যাসের পাইপলাইন বসানো যায়নি
ভারতে ‘নিষিদ্ধ’ পাকিস্তানি শিল্পীরা
হামলার নিন্দায় পাকিস্তান রাষ্ট্রদূতকে ইরানের তলব


রাজধানীতে সাড়ে ১৮ হাজার পিস ইয়াবাসহ আটক ৩
আবাহনীর জয় রথ চলছেই
শুধু জামায়াত নয় বিএনপিকেও ক্ষমা চাইতে হবে
রাজধানীতে জাল সনদ তৈরি চক্রের ৩ সদস্য আটক
মাধবপুরে ১১ লক্ষাধিক টাকার ওষুধ জব্দ