ধর্ষণের শিকার দশম শ্রেণির স্কুল ছাত্রী, আটক ১

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: প্রতীকী

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ের রাজাগাও ইউনিয়নে সংখ্যালঘু সম্প্রদায়ের দশম শ্রেণির এক স্কুল ছাত্রী গণধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় পুলিশ মাসুদ নামে এক যুবককে গ্রেফতার করেছে।

গত শুক্রবার (১১ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টায় ধর্ষণের শিকার মেয়েটি তার চাচাত বোন প্রতীমা রানীর নিকট প্রাইভেট পড়াতে রওনা দেয়। পথে ওতপেতে থাকা মাসুদ ও তার সহযোগীরা হঠাৎ মেয়েটিকে মুখ চেপে ধরে নির্জন স্থানে নিয়ে যায়। এরপর ৪ যুবক পালাক্রমে মেয়েটিকে ধর্ষণ করে।

খবর পেয়ে পুলিশ তাৎক্ষনিক মাসুদ নামে এক যুবককে আটক করেছে। রোববার (১৩ জানুয়ারি) বিকেলে গণধর্ষণের ঘটনায় রুহিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এদিকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ধর্ষিতার ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।

জানা যায়, ঠাকুরগাঁও সদর উপজেলার আসাননগর আদর্শ উচ্চ বিদ্যালয়ের ওই ছাত্রীকে স্কুলে যাতায়াতের সময় মাসুদ নিয়মিত উত্যক্ত করত। এছাড়া মেয়েটিকে মোবাইল ফোনেও বিরক্ত করত সে। এতে মেয়েটি সাড়া না দেওয়ায় ওই যুবক ক্ষিপ্ত হয়ে তাকে ধর্ষণ করে।

রুহিয়া থানার ওসি (তদন্ত) বাবুল কুমার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। অন্যান্য আসামীদের গ্রেফতার চেষ্টা অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ০৫৪৯ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন: ধর্ষণ
‘দল পুনর্গঠন করা হচ্ছে, হতাশ হবেন না’
হবিগঞ্জে মাটিচাপায় শ্রমিক নিহত, আহত ৫
লক্ষ্মীছড়িতে ট্রাক্টর উল্টে ২ শ্রমিক নিহত
বইমেলায় রশিদ হারুনের ‘সময় ভেসে যায় বৃষ্টির জলে’
শার্ট-টুকরো দেখে মরদেহ দাবি, মিলছে না ডিএনএ টেস্ট ছাড়া


এখনো নজরুল, এখনো রবীন্দ্রনাথ
‘রোহিঙ্গাদের হামলার ঘটনা দুঃখজনক’
অধ্যক্ষকে ময়লা পানি-চেয়ার ছুড়ে লাঞ্ছিত করলো দুর্বৃত্তরা
মোংলায় যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার
নিউজিল্যান্ডের বাতাস সামলাতে শিখে গেছে টাইগাররা