অহনাকে ঝুলিয়ে ট্রাক চালিয়েছেন, চালকের স্বীকারোক্তি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

...

ঢাকা: অভিনেত্রী অহনা রহমানকে ট্রাকের দরজায় ঝুলন্ত অবস্থায় রেখে ট্রাক চালিয়েছেন বলে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন ট্রাক চালক সুমন মিয়া।

রোববার (১৩ জানুয়ারি) বিকেলে ঢাকা মহানগর হাকিম আবু সুফিয়ান মো. নোমানের আদালতে ট্রাক চালক স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

মামলাটির তদন্ত কর্মকর্তা উত্তরা (পশ্চিম) থানার উপপরিদর্শক (এসআই) হুমায়ুন কবীর আদালতে আসামিকে হাজির করে জবানবন্দি রেকর্ড করতে আবেদন জানান। আদালত জবানবন্দি রেকর্ড শেষে আসামিকে ফের কারাগারে পাঠানোর আদেশ দেন।

গত শনিবার সকালে রাজধানীর সাভার এলাকায় অভিযান চালিয়ে আসামি সুমন মিয়াকে গ্রেফতার করে উত্তরা (পশ্চিম) থানা পুলিশ। এর আগে শুক্রবার আশুলিয়া থেকে ট্রাক চালকের সহকারী মো. রোহানকে গ্রেফতার করা হয়। পরদিন শনিবার আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছিলেন রোহান।

ট্রাক চালক সুমন মিয়া স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে জানান, গত ৯ জানুয়ারি ভোর ৪টায় পাথর বোঝাই ট্রাকটির চালক ছিলেন তিনি। ওই সময় বেপরোয়া গতিতে এসে একটি ব্যক্তিগত গাড়িকে ধাক্কা দেন। এ সময় গাড়ি চালক অহনা রহমান গাড়ি চালাচ্ছিলেন। গাড়ি থেকে নেমে তিনি প্রতিবাদ করে তাকে (ট্রাক চালক) নামতে বলেন। তা না শুনে তিনি তর্কে লিপ্ত হন বলে স্বীকার করেন ট্রাক চালক সুমন।

এরপর অহনা রহমান ট্রাকের পাশের দরজায় উঠে ট্রাক চালককে আবারও নামতে বলেন। কিন্তু ট্রাক চালক তার কথা না শুনে তাকে দরজায় ঝুলন্ত অবস্থায় রেখেই ট্রাক ছেড়ে দেন। এ সময় অহনার চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এলে ট্রাকচালক জোরে ব্রেক করেন। এতে ট্রাকটি উল্টে যায়। অহনা ছিটকে রাস্তায় পড়ে আহত হন। ট্রাকচালক ও তার সহকারী পালিয়ে যান।

মডেল ও টিভি অভিনেত্রী অহনাকে স্থানীয়রা আহত অবস্থায় উদ্ধার করে উত্তরা ক্রিসেন্ট হাসপাতালে ভর্তি করে।

বাংলাদেশ সময়: ১৮৩৬ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১৯
এমএআর/এমজেএফ

ভিয়েতনাম মিশনে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন 
ময়মনসিংহে ডিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদকবিক্রেতা নিহত
চকবাজারে এখনও ফায়ার সার্ভিসের সদস্যদের সতর্ক অবস্থান
টিভি ব্যক্তিত্ব স্টিভ আরউইনের জন্ম
চকবাজার ট্র্যাজিডি তদন্তে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের কমিটি


চকবাজার ট্র্যাজিডিতে যুক্তরাষ্ট্রের শোক       
ফেরত এলো ভারতে পাচার ২৭ নারী-শিশু
চকবাজারের অগ্নিকাণ্ডে রাশিয়ার প্রেসিডেন্ট পুতিনের শোক
অগ্নিকাণ্ডের ঘটনাস্থল পরিদর্শন করলেন ড. কামাল
পুরান ঢাকায় হয় কারখানা থাকবে নয় বাড়িঘর