নওগাঁয় চুরি যাওয়া স্বর্ণ-অর্থ উদ্ধার, গ্রেফতার ৮

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গ্রেফতার হওয়া চোর চক্রের আট সদস্য

নওগাঁ: নওগাঁ শহরের একটি জুয়েলার্স থেকে চুরি যাওয়া ১১৩ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ সাত লাখ টাকা উদ্ধার করেছে পুলিশ। একই সঙ্গে চুরির ঘটনায় জড়িত আট জনকে গ্রেফতার করা হয়েছে। দীর্ঘ অভিযানে দেশের বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেফতার করা হয়।

php glass

গ্রেফতার হওয়ার চোর চক্রের সদস্যরা হলেন- বাগেরহাট জেলার শরণখোলা উপজেলার স্বপন ফরাজি (৪১) একই উপজেলার রুস্তম আলী (৫৭) ও আব্দুল কালাম (৩৮) কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার জামাল (৩৭) ইয়াকুব আলী (৩৬) এবং সাগর আহমেদ (৩৪) পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলার হানিফ হাওলাদার (৩৫) এবং ইউসুফ আলী (৩৫)।

রোববার (১৩ জানুয়ারি) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার (এসপি) ইকবাল হোসেন এসব তথ্য জানান।

তিনি বলেন, সম্প্রতি নওগাঁ শহরের রুমি জুয়েলার্স নামে একটি স্বর্ণের দোকানে সিঁদ কেটে চুরির ঘটনা ঘটে। সংঘবদ্ধ চোর চক্র ওই জুয়েলার্সের দু’টি সিন্ধুক ভেঙে স্বর্ণালঙ্কারসহ নগদ অর্থ চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় থানায় মামলা করা হলে মালামাল উদ্ধার ও চোর চক্রকে ধরতে অভিযানে নামে পুলিশের একাধিক টিম।

দীর্ঘ অভিযানে পুলিশ দেশের বিভিন্ন স্থান থেকে চোর চক্রের আট সদস্যকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারদের কাছ থেকে উদ্ধার করা হয় চোরাই স্বর্ণালঙ্কারসহ নগদ অর্থ। তাদের আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে বলে জানান পুলিশের এ ঊর্ধ্বতন কর্মকর্তা। 

বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১৯
জিপি

সৈয়দপুর-ঢাকা আকাশপথে প্রতিদিন ১৪ ফ্লাইট 
বিএসএমএমইউ’র সঙ্গে টাটা মেমোরিয়ালের চুক্তি
পাথরঘাটায় আওয়ামী লীগ নেতা বহিষ্কার
পেকুয়ার দু’পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ ৩
জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ক্যাম্পাসের নকশা উপস্থাপন


বিএসইসির সংবাদ সম্মেলন সোমবার
এবি ব্যাংকের কর্মকর্তাদের প্রশিক্ষণ
উখিয়ায় ৩ ভাইস চেয়ারম্যান প্রার্থীর ভোট বর্জন
‘বঙ্গবন্ধু হত্যার রাতে মার্কিন ও পাক দূতাবাস খোলা ছিল’
রায়গঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত ৭, আটক ৫