নওগাঁয় চুরি যাওয়া স্বর্ণ-অর্থ উদ্ধার, গ্রেফতার ৮

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গ্রেফতার হওয়া চোর চক্রের আট সদস্য

নওগাঁ: নওগাঁ শহরের একটি জুয়েলার্স থেকে চুরি যাওয়া ১১৩ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ সাত লাখ টাকা উদ্ধার করেছে পুলিশ। একই সঙ্গে চুরির ঘটনায় জড়িত আট জনকে গ্রেফতার করা হয়েছে। দীর্ঘ অভিযানে দেশের বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার হওয়ার চোর চক্রের সদস্যরা হলেন- বাগেরহাট জেলার শরণখোলা উপজেলার স্বপন ফরাজি (৪১) একই উপজেলার রুস্তম আলী (৫৭) ও আব্দুল কালাম (৩৮) কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার জামাল (৩৭) ইয়াকুব আলী (৩৬) এবং সাগর আহমেদ (৩৪) পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলার হানিফ হাওলাদার (৩৫) এবং ইউসুফ আলী (৩৫)।

রোববার (১৩ জানুয়ারি) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার (এসপি) ইকবাল হোসেন এসব তথ্য জানান।

তিনি বলেন, সম্প্রতি নওগাঁ শহরের রুমি জুয়েলার্স নামে একটি স্বর্ণের দোকানে সিঁদ কেটে চুরির ঘটনা ঘটে। সংঘবদ্ধ চোর চক্র ওই জুয়েলার্সের দু’টি সিন্ধুক ভেঙে স্বর্ণালঙ্কারসহ নগদ অর্থ চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় থানায় মামলা করা হলে মালামাল উদ্ধার ও চোর চক্রকে ধরতে অভিযানে নামে পুলিশের একাধিক টিম।

দীর্ঘ অভিযানে পুলিশ দেশের বিভিন্ন স্থান থেকে চোর চক্রের আট সদস্যকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারদের কাছ থেকে উদ্ধার করা হয় চোরাই স্বর্ণালঙ্কারসহ নগদ অর্থ। তাদের আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে বলে জানান পুলিশের এ ঊর্ধ্বতন কর্মকর্তা। 

বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১৯
জিপি

বাল্যবিয়ে আয়োজনে কাজী ও কনের বাবার জরিমানা
চকবাজার ট্র্যাজেডির দায় সরকার এড়াতে পারে না: কাদের
তিতাসে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত
চকবাজারের ঘটনার পুনরাবৃত্তি হবে না
চকবাজার ট্র্যাজেডি: সব ধর্মাবলম্বীদের প্রার্থনার আহ্বান


কালিয়াকৈরে যুবককে কুপিয়ে হত্যা
ডিএনএ'র নমুনা সংগ্রহে ঢামেকে সিআইডির টিম
তদন্ত অবশ্যই আলোর মুখ দেখবে
ভোলার তজুমদ্দিনে তিরোধান উৎসবে পুণ্যার্থীদের ঢল
সিলেট ‘বিগবাজারে’ অগ্নিকাণ্ড