বগুড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

দুমড়ে-মুচড়ে যাওয়া অটোরিকশা, ছবি: বাংলানিউজ

বগুড়া: মাত্র তিনদিনের মাথায় বগুড়ায় ব্যাটারিচালিত অটোরিকশা ও পিকআপ ভ্যানের সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরো ৩জন।

শনিবার (১২ জানুয়ারি) রাত সাড়ে ৭টার দিকে বগুড়া-নামুজা সড়কের চাঁদমুহা হরিপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বগুড়া সদর উপজেলার ছোট টেংরা গ্রামের লোকমান হোসেনের ছেলে সামছুর রহমান ও সাজনা গ্রামের বিলেত আলীর ছেলে আনিছার রহমান।

এ ঘটনায় শিহাব ও নুরু মিয়াসহ ৩জন আহত হন। এদের মধ্যে শিহাব ও নুরু মিয়াকে গুরুতর অবস্থায় উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

বগুড়া সদর থানার উপ- পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে  জানান, হতাহতরা ঘোড়াধাপ বাজার থেকে একটি অটোরিকশা যোগে বাড়ি ফিরছিলেন। পথে চাঁদমুহা হরিপুর এলাকায় অটোরিকশার সঙ্গে বিপরীত দিক থেকে আসা অপর একটি পিকআপ ভ্যানের (ঢাকা মেট্রো-ন-১১-৪৭২৪) মুখোমুখি সংর্ঘষ হয়। এতে অটোরিকশার যাত্রীরা আহত হন। পরে স্থানীরা উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে আহতদের মধ্যে সামছুর রহমান ও আনিছার রহমান মারা যান।

ঘটনার পরপরই দুর্ঘটনাকবলিত পিকআপ ভ্যানটি আটক করা হয়েছে। তবে পিকআপচালক ও হেলপার পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি যোগ করেন এসআই জাহাঙ্গীর আলম।

এর আগে বুধবার (০৯ জানুয়ারি) সন্ধ্যা রাতে বগুড়ার বনানী-মাটিডালী দ্বিতীয় বাইপাস মহাসড়কে ভটভটি-সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে চারজন নিহত হন।  

বাংলাদেশ সময়: ২১২৪ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৯
এমবিএইচ/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন: সড়ক দুর্ঘটনা বগুড়া
লক্ষ্মীপুরে সাত দিনে সড়কে ঝরলো ১১ প্রাণ
নেভাল একাডেমিতে নিয়োগ
ভয়ংকর সড়কে প্রাণ হাতে নিয়ে যাত্রা
স্বস্তি ফিরিয়ে আনে তাওবা
অদ্ভূত কারণে খেলা বন্ধ
বিএনপির আন্দোলনে জনগণ সাড়া দেবে এটা দুঃস্বপ্ন: কাদের
ব্যাংকিং খাতে অনিয়ম তদন্তে কমিশন গঠন করতে নোটিশ
‘কাউন্সেলিংয়ে মাদক থেকে দূরে রাখা সম্ভব’
৯৯৯ এ ফোনের পর গৃহবধূর মরদেহ উদ্ধার করলো পুলিশ
আমি সুর পাল্টাবো না, ব্যবসায়ীদের বাণিজ্যমন্ত্রী