php glass

কালীগঞ্জে ট্রেনের ধাক্কায় মোটরসাইকেলের ২ আরোহী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কাকিনা কাজিরহাট রেল ক্রসিং

walton

লালমনিরহাট: লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় ট্রেনের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। তারা হলেন- মোটরসাইকেল চালক ব্যবসায়ী আবুল কালাম আজাদ (৩৮) ও তার সঙ্গে থাকা ব্যাংকার আলীকুজ্জামান টিটু (৪০)।

শুক্রবার (১১ জানুয়ারি) সন্ধ্যার পর রংপুর মেডিকেলে কলেজ (রমেক) হাসপাতালে একজনের মৃত্যু হয়। অপরজনকে উন্নত চিকিৎসার জন্য রংপুর প্রাইম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায়া মারা যায়।

এরআগে বিকেলের দিকে উপজেলার কাকিনা কাজিরহাট রেল ক্রসিং এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যবসায়ী আবুল কালাম রংপুরের গংগাচওড়া উপজেলার গজঘণ্টা এলাকার আবু বক্করের ছেলে ও ব্যাংকার টিটু একই এলাকার আব্দুল গফুরের ছেলে। তিনি কুড়িগ্রামের উলিপুর আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংকের সিনিয়র অফিসার হিসেবে কর্মরত ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, লালমনিরহাট থেকে ছেড়ে আসা বুড়িমারীগামী করতোয়া এক্সপ্রেস ট্রেনটি কাজিরহাট রেলক্রসিং অতিক্রম করার সময় মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে ছিটকে পড়ে যায়। এসময় মোটরসাইকেল আরোহী আবুল কালাম আজাদ ও আলীকুজ্জামান টিটু গুরুতর আহত হন।

স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় তাদের উদ্ধার করে রামেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা আবুল কালাম আজাদকে মৃত ঘোষণা করেন। আলীকুজ্জামানকে আশঙ্কাজনক অবস্থায় আহত রংপুর প্রাইম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনিও মারা যান।

কালীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মকবুল হোসেন বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। রেল থানাকে খবর দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৩৩ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৯
জিপি

পশ্চিম রেলে পরিত্যক্ত লোহা বেচে আয় সাড়ে ৩২ কোটি
ঝুঁকিপূর্ণ ৪০২ সেতুর উপর দিয়েই চলছে ট্রেন
খাগড়াছড়িতে বেড়েছে শিশু রোগীর সংখ্যা, জুনে ভর্তি ২৯১ 
পদ্মাসেতুর ২১০০ মিটার দৃশ্যমান হতে পারে বৃহস্পতিবার
সিলেটে বৈধতা পেলো ২ লাখ ৪১ হাজার ৫০০ ভরি স্বর্ণ


সুন্দরগঞ্জে বজ্রপাতে  তরুণীর মৃত্যু
বগুড়ায় আস্থা ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার সিলগালা
শরীয়তপুরে ছাত্রীকে উত্ত্যক্ত করায় যুবকের কারাদণ্ড 
রাজশাহীকে সুন্দর রাখতে সবার সহযোগিতা চাইলেন ডিসি
পাকুন্দিয়ায় অটোরিকশার ধাক্কায় নারী নিহত