কালীগঞ্জে ট্রেনের ধাক্কায় মোটরসাইকেলের ২ আরোহী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কাকিনা কাজিরহাট রেল ক্রসিং

লালমনিরহাট: লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় ট্রেনের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। তারা হলেন- মোটরসাইকেল চালক ব্যবসায়ী আবুল কালাম আজাদ (৩৮) ও তার সঙ্গে থাকা ব্যাংকার আলীকুজ্জামান টিটু (৪০)।

শুক্রবার (১১ জানুয়ারি) সন্ধ্যার পর রংপুর মেডিকেলে কলেজ (রমেক) হাসপাতালে একজনের মৃত্যু হয়। অপরজনকে উন্নত চিকিৎসার জন্য রংপুর প্রাইম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায়া মারা যায়।

এরআগে বিকেলের দিকে উপজেলার কাকিনা কাজিরহাট রেল ক্রসিং এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যবসায়ী আবুল কালাম রংপুরের গংগাচওড়া উপজেলার গজঘণ্টা এলাকার আবু বক্করের ছেলে ও ব্যাংকার টিটু একই এলাকার আব্দুল গফুরের ছেলে। তিনি কুড়িগ্রামের উলিপুর আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংকের সিনিয়র অফিসার হিসেবে কর্মরত ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, লালমনিরহাট থেকে ছেড়ে আসা বুড়িমারীগামী করতোয়া এক্সপ্রেস ট্রেনটি কাজিরহাট রেলক্রসিং অতিক্রম করার সময় মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে ছিটকে পড়ে যায়। এসময় মোটরসাইকেল আরোহী আবুল কালাম আজাদ ও আলীকুজ্জামান টিটু গুরুতর আহত হন।

স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় তাদের উদ্ধার করে রামেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা আবুল কালাম আজাদকে মৃত ঘোষণা করেন। আলীকুজ্জামানকে আশঙ্কাজনক অবস্থায় আহত রংপুর প্রাইম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনিও মারা যান।

কালীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মকবুল হোসেন বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। রেল থানাকে খবর দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৩৩ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৯
জিপি

আইএলও-বাংলাদেশের সম্পর্ক আরো জোরালো হবে
বাংলাদেশ-আমিরাত সহযোগিতা বাড়াতে ঐক্যমত
সাকিবের ঢাকার টানা দ্বিতীয় হার
মাইজভাণ্ডারে ভক্তের ঢল, বুধবার আখেরী মোনাজাত
গোবিন্দগঞ্জে বাস-ইজিবাইক সংঘর্ষে নিহত ২
সমবেদনা জানাতে ইমতিয়াজের বাসায় সংস্কৃতি প্রতিমন্ত্রী
সব শিক্ষাপ্রতিষ্ঠানের অবকাঠামোর তথ্য চাওয়া হয়েছে
মানিকগঞ্জে ৪টি অবৈধ ইটভাটা উচ্ছেদ
তিন মাসের শিশুর মরদেহ মিললো পাশের বাড়িতে
ওয়েজ বোর্ডের কমিটি পুনর্গঠনে প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা