সাভারে দু'গ্রুপের সংঘর্ষে আহত ৭

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সংঘর্ষের আহতরা। ছবি: বাংলানিউজ

সাভার (ঢাকা): আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সাভারে দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছেন তিন নারী পথচারীসহ অন্তত সাতজন।

বৃহস্পতিবার (১০ জানুয়ারি) বিকেলে সাভার পৌর এলাকার শাহীবাগ মহল্লায় এ সংঘর্ষ হয়। সংঘর্ষে আহতদের উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতাল ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন- শরিফ (২৬), ইসমাইল (২৮), মিরাজুল ইসলাম অপু (২৩), রেজাউল করিম (২৪) ও নারী পথচারী সুমাইয়া (২২), আলেয়া পারভিন (২৮) এবং ডলি আক্তার (২৯)।

স্থানীয়রা জানায়,  শাহীবাগ মহল্লায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিকেলে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে তিন নারী পথচারীসহ অন্তত সাতজন আহত হন। আহতরা এনাম মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতাল ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

এনাম হাসপাতালের অপারেশন থিয়েটারের ইনচার্জ নাসির উদ্দিন বাংলানিউজকে জানান, তাদের হাসপাতালে বর্তমানে তিনজন ভর্তি রয়েছেন। 
সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা আমজাদুল হক জানান, তার হাসপাতালে তিন নারী ভর্তি রয়েছেন। 

সাভার পৌর ৮নম্বর ওয়ার্ড কাউন্সিলর সেলিম মিয়া বাংলানিউজকে জানান, বুধবার (৯ জানুয়ারি) সন্ধ্যায় আশুলিয়া থানার সদর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী রাসেল মাতব্বরের সঙ্গে সাভার পৌর এলাকার শাহীবাগ মহল্লায় পৌর যুবদলের সহ-সভাপতি ইউনুছ পারভেজের কথা কাটাকাটি হয়। এরই সূত্র ধরে বৃহস্পতিবার বিকেলে দু’পক্ষ সংঘর্ষে জড়ায়। 

এ বিষয়ে যুবলীগ নেতা রাসেল মাতব্বরের বাবা ও সাভার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কামল মাতব্বর বলেন, যুবদল নেতা পারভেজ তার লোকজন নিয়ে আমাদের বাড়ির মূল ফটকের সামনে এসে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকেন। একপর্যায়ে তারা বাড়ির ভেতরে প্রবেশ করতে চাইলে ছাদে গিয়ে নিজে দুই রাউন্ড ফাঁকা গুলি করি। তবে এসময় গুলিতে যুবদল নেতার কোনো লোকজন আহত হয়নি। তারা নিজেরাই নিজেদের গুলিতে আহত হয়েছেন বলেও তিনি দাবি করেন। 

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আওয়াল বাংলানিউজকে বলেন, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বিষয়টি খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০০৪৫ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৯
এসআরএস

নারায়ণগঞ্জে সাজাপ্রাপ্ত পলাতক আসামি আটক
একুশের প্রথম প্রহরে সালাম নগরে বিনম্র শ্রদ্ধা
চিকিৎসা দেওয়া-নেওয়া কোনোটিই হলো না দুই বন্ধুর
যদি একটু মাংসের ফোঁটাও থাকে, আমার বাবারে এনে দেন
চকবাজারের অগ্নিকাণ্ডে বিএনপিসহ বিভিন্ন দলের শোক


বাংলা যায়নি নিভে | আবু আফজাল সালেহ
মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের ঘটনায় মামলা, শিক্ষক আটক
স্বপ্ন পুড়লো ঢাবি ছাত্রের, বাবাকে খুঁজছে জমজ সন্তান
বাগেরহাট জাদুঘরে শতাধিক প্রত্নসামগ্রী হস্তান্তর
ঢাকা-মাওয়া মহাসড়কে যানজটের তিন কারণ