অনৈতিক তদবির প্রশ্রয় দেওয়া হবে না: মৎস্য প্রতিমন্ত্রী 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নিজ মন্ত্রণালয়ে কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভা করেন নতুন মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু। ছবি: বাংলানিউজ

ঢাকা: মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু বলেছেন, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ে কোনো ধরনের দুর্নীতি ও অস্বচ্ছতা সহ্য করা হবে না। কেউ অনৈতিক তদবির নিয়ে এলেও তা প্রশ্রয় দেওয়া হবে না।

বৃহস্পতিবার (১০ জানুয়ারি) সচিবালয়ে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের কার্যভার গ্রহণের পর সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন। মন্ত্রণালয়ে প্রথম কার্যদিবসে প্রতিমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান কর্মকর্তা-কর্মচারীরা।  

প্রতিমন্ত্রী খসরু বলেন, যে বিশ্বাস রেখে জাতির পিতার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে দায়িত্ব দিয়েছেন, তা রক্ষায় সততা, স্বচ্ছতা ও জবাবদিহির মাধ্যমে পালন করবো। দেশকে সোনার বাংলায় প্রতিষ্ঠিত করতে তার সঙ্গে কাজ করে যাবো। 

পরে নিজ মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে মতবিনিময় করেন প্রতিমন্ত্রী। এ সময় মন্ত্রণালয়ের সচিব রইছউল আলম মণ্ডল, মৎস্য উন্নয়ন করপোরেশনের চেয়ারম্যান দিলদার আহমদ, মৎস্য অধিদপ্তরের মহাপরিচালক (ডিজি) আবু সাইদ মো. রাশেদুল হক, প্রাণিসম্পদ অধিদপ্তরের ডিজি হীরেশ রঞ্জন ভৌমিক প্রমুখ উপস্থিত ছিলেন। 

গত ৭ জানুয়ারি প্রতিমন্ত্রী হিসেবে শপথ নেন নেত্রকোণা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফ আলী খান খসরু। একাত্তরের এই বীরসেনানী ২০০৮ সালের নির্বাচনেও নেত্রকোণা-২ (সদর-বারহাট্টা) আসনের সংসদ সদস্য ছিলেন।

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৯
জিসিজি/এমএ/

খুলনা-মোংলা রেলপথের সিংহভাগ কাজ শেষের নির্দেশ
কাঁঠালিয়ায় স্কুলছাত্রের মরদেহ উদ্ধার
পুরুষ ক্রিকেটারদের হারিয়ে গিনেজ বুকে অজি নারী ক্রিকেটার
অগ্নিকাণ্ড নিয়ে বিএনপির মন্তব্য দায়িত্বজ্ঞানহীন
ছুটির দিনে জমজমাট বইমেলা


জার্মানিতে ২ ব্যক্তির গুলিবিদ্ধ মরদেহ
কেমিক্যালে ঠাসা সেই ভবনের বেজমেন্ট!
যশোরে হাতবোমা বিস্ফোরণে যুবক আহত
দাদা সাহেব ফালকে ফিল্ম ফেস্টিভ্যালে ‘গ্রে লাইট’
আলজেরীয় সামরিক এয়ারক্রাফট বিধ্বস্ত, নিহত ২