বগুড়ায় অটোরিকশা-ভটভটি সংঘর্ষে নিহত বেড়ে ৪

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

দুর্ঘটনাকবলিত অটোরিকশরা

বগুড়া: বগুড়ার বনানী-মাটিডালী দ্বিতীয় বাইপাস মহাসড়কে ভটভটি-সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৪ জনে দাঁড়িয়েছে।

বুধবার (০৯ জানুয়ারি) দিনগত রাতে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন দুর্ঘটনায় আহত সামেদ আলী ও মাজেদ মারা যান।
 
দিবাগত রাত সোয়া ১০টার দিকে বগুড়া শহরের ছিলিমপুর টাউন ফাঁড়ি পুলিশের উপ-পরিদর্শক (টিএসআই) আব্দুল আজিজ মণ্ডল বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন। এর আগে সন্ধ্যায় মহাসড়কের মানিকচক বাজারের অদূরে এ দুর্ঘটনা ঘটে।
 
দুর্ঘটনায় নিহতরা হলেন- সদর উপজেলার শাখারিয়া ইউনিয়নের কর্ণপুর গ্রামের বাসিন্দা অটোরিকশা চালক সামেদ আলী, একই ইউনিয়নের কদিমপাড়ার মাজেদ, কর্ণপুর মধ্যপাড়ার স্বাধীন মিয়া ও কামারপাড়ার সামিউলের ছেলে ইব্রাহিম। এরমধ্যে স্বাধীন মিয়া সরকারি শাহ সুলতান কলেজের অনার্সের শিক্ষার্থী ছিলেন।

বগুড়া শহরের ফুলবাড়ি ফাঁড়ি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম বাংলানিউজকে জানান, সন্ধ্যায় কাঠবোঝাই শ্যালোমেশিনচালিত একটি ভটভটি মহাসড়ক হয়ে মাটিডালীর দিকে যাচ্ছিলো। পথে মহাসড়কের মানিকচক বাজারের অদূরে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা অপর একটি সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি নিহত হন। গুরুতর আহতাবস্থায় ৩ জনকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় অন্যরা মারা যান।
 
বাংলাদেশ সময়: ০০১০ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৯
এমবিএইচ/জেডএস

ক্লিক করুন, আরো পড়ুন: সড়ক দুর্ঘটনা বগুড়া
ইনজুরিতে মিঠুন-মুশফিক, ওয়ানডে দলে মুমিনুল
নির্বাচনী মামলায় পঙ্গু হয়ে যাবে আ’লীগ: মান্না
নাট্যচর্চায় চট্টগ্রামের ইতিহাস উজ্জ্বল: মামুনুর রশীদ
কক্সবাজারে দুটি কিরিচসহ ডাকাত আটক
সিলেটের ১২ উপজেলায় চেয়ারম্যান পদে ৬৮ জনের মনোনয়ন দাখিল


শেবাচিমে ময়লার স্তূপে ‘২০’ অপরিণত নবজাতকের মরদেহ 
রোহিঙ্গাদের এক লাখ বোতল গ্যাস দেবে আইওএম
নবীনগর উপজেলা আ.লীগের সহসভাপতির বিরুদ্ধে মামলা
না’গঞ্জের কিশোরীকে ধর্ষণের অভিযোগ, যুবক আটক
নোবেল জয়ের পথে ট্রাম্প!