গোলাপগঞ্জে বাসচাপায় নিহত ২

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্রতীকী ছবি

সিলেট: সিলেটের গোলাপগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের চৌঘরী এলাকায় বাসচাপায় সিএনজিচালিত অটোরিকশার দুই যাত্রী নিহত ও ৩ জন আহত হয়েছেন।

বুধবার (০৯ জানুয়ারি) সন্ধ্যায় সিলেট-জকিগঞ্জ সড়কের এ দুর্ঘটনা ঘটে।

নিহত জয়নুল ইসলামের বাড়ি জকিগঞ্জ উপজেলার শাহবাগপুর মুহিতপুর গ্রামে ও আল আমিন (২৮) গোলাপগঞ্জ সদর ইউনিয়নের স্বরসতী গ্রামের ইব্রাহিম আলীর ছেলে।

আহতরা হলেন- জকিগঞ্জ উপজেলার শাহবাগ মুহিতপুর গ্রামের এহিয়া আহমদ (১৮)। তবে তাৎক্ষণিকভাবে আহত অন্যদের নামপরিচয় জানা যায়নি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানান, বুধবার বিকেলে জকিগঞ্জ থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস ও বিপরীত দিক থেকে আসা একটি সিএনজিচালিত অটোরিকশা চাপা দেয়। এতে সিএনজি অটোরিকশায় থাকা জইনুল ইসলাম ঘটনাস্থলে নিহত হন। আহত হন অন্য চার যাত্রী। ঘটনার পর স্থানীয়রা আহতদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। পরে সেখানে আরও একজনের মৃত্যু হয়।

সিলেটের গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) দিলীপ কুমার নাথ এ তথ্য নিশ্চিত করে বলেন, দুর্ঘটনায় দু’জন যাত্রী নিহত ও তিনজন আহত হয়েছেন। হতাহতদের উদ্ধার করে ওসমানী হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ দুর্ঘটনা কবলিত বাস ও অটোরিকশা জব্দ করেছে। তবে এ ঘটনায় কাউকে আটক করা যায়নি।

বাংলাদেশ সময়: ২০৪২ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০১৮
এনইউ/এসএইচ

সাতক্ষীরার মঞ্চ মাতিয়েছে ‘ওরা কদম আলী’
হেটমায়ার-গেইলের ব্যাটে সমতায় ফিরলো উইন্ডিজ
পাবনা ও নাটোর জেলার আয়োজনে ৬ দিনব্যাপী বইমেলা 
সুদানে জরুরী অবস্থা জারি
বরিশালে কিশোর দিনমজুরের আত্মহত্যা


আশুলিয়ায় মাদক ব্যবসায়ী আটক, দুই ডিবি পুলিশ আহত
লঞ্চের টিকিট কালোবাজারী, ২ জনকে কারাদণ্ড
পরিকল্পিত আবাসন গড়ার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর
নারায়ণগঞ্জের মন্দিরে আগুন, আতঙ্কে আহত ১০
কুমিল্লায় হাসপাতালের ল্যাবে অগ্নিকাণ্ড