সড়ক দুর্ঘটনায় আহত সাংবাদিক খোকনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: প্রতীকী

সিরাজগঞ্জ: বগুড়া-নগরবাড়ী মহাসড়কে সড়ক দুর্ঘটনায় আহত সাংবাদিক এনামুল হক খোকন (৬০) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তিনি দীর্ঘদিন ধরে চিকিৎসাধীন ছিলেন।

বুধবার (৯ জানুয়ারি) সকালে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে তার মৃত্যু হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী ও তিন ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

এনামুল হক খোকন সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার তালগাছি এলাকার বাসিন্দা। তিনি দৈনিক প্রথম আলোর সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন। এছাড়া জেলা দুর্নীতি দমন কমিটির সভাপতি পদে দায়িত্ব পালন করছিলেন।

সিরাজগঞ্জ প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম করে বাংলানিউজকে বলেন, গত বছরের ১৭ নভেম্বর রাতে মোটরসাইকেল যোগে নিজবাড়ি যাওয়ার পথে বগুড়া-নগরবাড়ী মহাসড়কের পূর্বদেলুয়া এলাকায় পৌঁছলে অজ্ঞাত এক গাড়ি তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে এনায়েতপুর খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতাল নেওয়া হয়। পরে অবস্থার অবনতি ঘটলে ঢাকা ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে প্রায় পৌনে দু'মাস চিকিৎসাধীন থাকার পর কিছুটা সুস্থ হলে তাকে বাসায় নেওয়া হয়।

বুধবার (৯ জানুয়ারি) সকালে তার শারীরিক অবস্থা আবারও অবনতি হলে পুনরায় তাকে ইউনাইটেড হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

বিকেল ৩টায় সিরাজগঞ্জ প্রেসক্লাবের সামনে নামাজে জানাজা শেষে গ্রামের বাড়ি শাহজাদপুরের তালগাছি কবরস্থানে দাফন করা হবে বলেও জানান আমিনুল ইসলাম।

বাংলাদেশ সময়: ১৪৪৬ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০১৯
জিপি

ক্লিক করুন, আরো পড়ুন: সাংবাদিক সড়ক দুর্ঘটনা সিরাজগঞ্জ
কিশোরগঞ্জে ১৭ ভাষা সৈনিককে সম্মাননা 
মাতৃভাষায় বই থাকলেও বঞ্চিত শ্রীমঙ্গলের ত্রিপুরা শিশুরা
বিনা টিকিটে রেল ভ্রমণ করায় ৫৬৫ যাত্রীর জরিমানা
নেত্রকোণায় সাবেক ইউপি চেয়ারম্যান গ্রেফতার
কথার ঝুড়ি নিয়ে বাড়ি ফেরা


চকবাজার ট্র্যাজেডিতে ভবনগুলো ‘ব্যবহার অনুপযোগী’
৭ তলার ছাদেও বিস্ফোরকের চিহ্ন!
ভিয়েতনাম মিশনে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন 
ময়মনসিংহে ডিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদকবিক্রেতা নিহত
চকবাজারে এখনও ফায়ার সার্ভিসের সদস্যদের সতর্ক অবস্থান