বাইকে চড়ে অফিস গেলেন আইসিটি প্রতিমন্ত্রী পলক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাইকে চড়ে অফিসে যাচ্ছেন পলক-ছবি-বাংলানিউজ

ঢাকা: শপথের পর প্রথমদিন মোটরসাইকেলে চড়ে অফিসে পৌঁছেছেন আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। নতুন সরকারের মেয়াদের প্রথম কার্যদিবস ছিল মঙ্গলবার (৮ জানুয়ারি)। এদিন চিরায়ত নিয়ম ভেঙে নিজের ব্যবহৃত গাড়ি ছেড়ে বাইকে চড়ে অফিসে যান প্রতিমন্ত্রী।

সোমবার (৭ জানুয়ারি) শপথ গ্রহণ করে পুনরায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের দায়িত্ব পান পলক। বিভাগের সর্বস্তরের কর্মকর্তা ও কর্মচারীদের সঙ্গে মতবিনিময়ের পূর্বনির্ধারিত সময় ছিল মঙ্গলবার বেলা ১২টায়। 

এদিকে সকাল ৯টায় তিনি প্রধানমন্ত্রীসহ মন্ত্রিসভার অন্য সদস্যদের সঙ্গে ধানমন্ডিতে জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের পর সাভার স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করে জাতীয় সংসদে পৌঁছান। তারপর সংসদ ভবন থেকে আইসিটি টাওয়ারের উদ্দেশে রওনা হন। তবে বিপত্তি বাধে সড়কের যানজট। 

যথাসময়ে পৌঁছানোর জন্য তিনি প্রটোকল ছেড়ে মোটরসাইকেলযোগে আইসিটি টাওয়ারের উদ্দেশে রওনা হন। পূর্ব নির্ধারিত সময়ে তিনি নিজ কর্মস্থলে উপস্থিত হন।

তার এ আগমনে আইসিটি টাওয়ারের মূল গেটে আগে থেকে অপেক্ষমান কর্মকর্তারা তাকে স্বাগত জানান। পরে কর্মকর্তা/কর্মচারীদের সঙ্গে মতবিনিময় সভায় মিলিত হন পলক।

বাংলাদেশ সময়: ২৩০৮ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০১৯
এসএম/আরআর

যেকোনো মূল্যে সরানো হবে কেমিক্যাল গোডাউন
কেমিক্যালের কারণেই আগুন ছড়িয়েছে: ফায়ার সার্ভিস
ভবনগুলো ব্যবহারের উপযোগী কিনা, জানা যাবে এক সপ্তাহ পর
গাজীপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কিশোরের মৃত্যু
টেকনাফে বন্দুকযুদ্ধে রোহিঙ্গা ডাকাত নিহত


রাজবাড়ী বাজারে অগ্নিকাণ্ড, ২০ লক্ষাধিক টাকার ক্ষতি
ক্ষতিগ্রস্ত ভবনগুলো অনুমোদিত কিনা, জানে না রাজউক
যাত্রাবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ মাদকবিক্রেতা নিহত
দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ
কমেছে মুরগির দাম, অপরিবর্তিত মাছ-সবজি