নতুন মেয়াদের প্রথম দিনের অফিস করলেন জব্বার-পলক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মন্ত্রণালয়ে দুই মন্ত্রী-প্রতিমন্ত্রী

ঢাকা: নতুন মেয়াদে মন্ত্রী-প্রতিমন্ত্রীর দায়িত্ব পাওয়ার পর প্রথম কার্যদিবসে অফিস করেছেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার এবং তথ্য প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

মঙ্গলবার (৮ জানুয়ারি) রাজধানীর আগারগাঁওয়ের আইসিটি টাওয়ারে স্ব স্ব দফতরে আনুষ্ঠানিকভাবে অফিস করেছেন এ মন্ত্রণালয়ের দুই মন্ত্রী। 

এদিন সকালে কার্যালয়ে এলে মন্ত্রণালয় ও বিভাগের সচিব এবং মন্ত্রণালয়ের আওতাধীন দফতরের প্রধানরা দুই মন্ত্রীকে ফুল দিয়ে সংবর্ধনা জানান।

এসময় তাদের সঙ্গে মন্ত্রণালয়ের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এরপর আইসিটি বিভাগের সভাকক্ষে সবার সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন মন্ত্রী মোস্তাফা জব্বার এবং প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। 

আইসিটি বিভাগের সচিব জুয়েনা আজিজের সভাপতিত্বে আয়োজিত সংবর্ধনা ও শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে মন্ত্রী মোস্তাফা জব্বার বলেন, সরকারের এ মেয়াদে আমাদের সব লক্ষ্যমাত্রা অর্জন করতে হবে। অন্য সব মন্ত্রণালয়ের সঙ্গে আমাদের মন্ত্রণালয়ের অনেক কাজ সংশ্লিষ্ট রয়েছে। পুরো দেশ এবং সরকারকে ডিজিটাল বানানোর দায়িত্ব আমাদেরই।

আর আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেন, জনগণ আমাদের উপর আস্থা রেখেছে। প্রধানমন্ত্রী আমাদের উপর যে আস্থা রেখেছেন, তার প্রতি সম্মান দেখাতে হবে। নির্বাচনী ইশতেহারের প্রতিটি প্রতিশ্রুতি বাস্তবায়নে আমাদের কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে হবে। সপ্তাহে সাত দিন ২৪ ঘণ্টাই আমাকে পাওয়া যাবে। যে কোনো প্রয়োজনে, যে কোনো সময় আপানারা আমাকে পাশে পাবেন।

সভাপতির বক্তব্যে আইসিটি বিভাগের সচিব জুয়েনা আজিজ বলেন, আমরা সৌভাগ্যবান যে আগের দু’জন মন্ত্রীকেই আমাদের মাঝে পেয়েছি। এতে করে আমাদের কাজ আরো সহজ হয়ে গেলো। আজ প্রচণ্ড জ্যাম উপেক্ষা করে প্রতিমন্ত্রী যে বাইকে চড়ে অফিসে এসেছেন, তা থেকেই কী গতিতে আমাদের কাজ করতে হবে তা বোঝা যায়।

এর আগে সোমবার (৭ জানুয়ারি) ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের মন্ত্রী হিসেবে শপথ নিয়েছেন মোস্তাফা জব্বার। একই সঙ্গে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী হিসেবেও জুনাইদ আহমেদ পলক পুনরায় দায়িত্ব পান এবং শপথ বাক্য পাঠ্য করেন।

বাংলাদেশ সময়: ২১৪৮ ঘণ্টা জানুয়ারি ০৮, ২০১৯
এসএইচএস/এসএইচ

ক্লিক করুন, আরো পড়ুন: সঙ্গীত
ফুলবাড়ীতে গাঁজাসহ ৩ শিক্ষার্থী আটক
খুলনার বইমেলায় ভাষাপ্রেমীদের উপচেপড়া ভিড়
‘ভুলে ভরা কবিতা’র পর ‘বাইসাইকেল’
ঢামেকের বাতাসে পোড়া গন্ধ 
ইমরানকে গাভাস্কার: বন্ধু, কোথায় তোমার নয়া পাকিস্তান?


হিলি সীমান্তে দুই বাংলার সম্প্রীতির মিলন মেলা
ভাষা শহীদ স্মৃতি স্মরণে স্থাপনা
ময়মনসিংহ’ ১৯৫২,ইতিকথা-৩

ভাষা শহীদ স্মৃতি স্মরণে স্থাপনা

খুবিতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত
কেমিক্যাল গোডাউন সরাতে দ্রুত আন্তঃমন্ত্রণালয় বৈঠক
জাতিসংঘে স্থায়ী মিশনে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা