মগবাজারে ব্যবসায়ীকে গুলি করে ‘৫ লাখ টাকা’ ছিনতাই

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্রতীকী

ঢাকা: রাজধানীর মগবাজারে ছিনতাইকারীর গুলিতে আহত হয়েছেন মো. সাইদুল্লাহ (৪০) নামে এক কাপড় ব্যবসায়ী। তিনি দাবি করেছেন, দুর্বৃত্তরা তার পাঁচ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে।

সোমবার (৭ জানুয়ারি) বিকেল ৪টার দিকে মগবাজারের জনকণ্ঠ ভবনের সামনে এ ঘটনা ঘটে। গুলিতে আহত সাইদুল্লাহকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সাইদুল্লাহর বাড়ি চট্টগ্রামে। তার বাবার নাম নূর-আলম। তিনি মগবাজারের দিলু রোড এলাকায় থাকেন।

তাকে উদ্ধার করে ঢামেকে নিয়ে আসা পথচারী খোরশেদ আলম বাংলানিউজকে বলেন, বিকেলে মতিঝিল থেকে রিকশাযোগে দিলু রোডের বাসায় যাচ্ছিলেন সাইদুল্লাহ। তখন মোটরসাইকেলযোগে আসা ৩-৪ জন ছিনতাইকারী রিকশার গতিরোধ করে সাইদুল্লাহকে এলোপাতাড়ি গুলি করে এবং তার সঙ্গে থাকা টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। হাসপাতালে এসে সাইদুল্লাহর কাছে জানতে পারি, ব্যাগের ভেতরে পাঁচ লাখ টাকা ছিল।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ মো. আব্দুল খান বাংলানিউজকে জানান, আহত সাইদুল্লাহর হাতে-পায়ে মোট চারটি গুলি লেগেছে।

হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু মো. ফজলুল করিম জানান, মগবাজারের জনকণ্ঠ ভবনের সামনে ছিনতাইকারীদের গুলিতে আহত হয়েছেন কাপড় ব্যবসায়ী সাইদুল্লাহ। তার কাছে থাকা একটি টাকার ব্যাগ নিয়ে গেছে ছিনতাইকারীরা। তবে ব্যাগের ভেতরে কতো টাকা ছিল, তা নিশ্চিত হওয়া যায়নি। আহত ব্যক্তি ঢামেক মেডিকেলে ভর্তি আছেন।

বাংলাদেশ সময়: ২১০৭ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০১৯
এজেডএস/ওএইচ/এইচএ/

পরিকল্পিত আবাসন গড়ার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর
নারায়ণগঞ্জের মন্দিরে আগুন, আতঙ্কে আহত ১০
কুমিল্লায় হাসপাতালের ল্যাবে অগ্নিকাণ্ড
ব্রাহ্মণবাড়িয়ায় দুই যুবককে ছুরিকাঘাত
চকবাজার অগ্নিকাণ্ডে পাকিস্তানের শোক


ক্রিকেট টুর্নামেন্টে অংশ নিতে বাংলাদেশি দল ভারতে
‘বঙ্গবন্ধু’ উপাধি পান শেখ মুজিবুর রহমান
নোয়াখালীতে ১৫ জনের দাফন সম্পন্ন
পুরান ঢাকার সিদ্দিকবাজারে আগুন
চকবাজার অগ্নিকাণ্ডে সৌদি বাদশাহ ও ক্রাউন প্রিন্সের শোক