গণধর্ষণের ঘটনাকে সর্বোচ্চ গুরুত্ব দিয়েছে সরকার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ভিকটিমকে দেখতে নোয়াখালী জেনারেল হাসপাতালে আসেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো. আবদুল মান্নান। ছবি-বাংলানিউজ

নোয়াখালী: চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো. আবদুল মান্নান বলেছেন, নোয়াখালীর সুবর্ণচরে গৃহবধূ গণধর্ষণের ঘটনাকে নির্বাচন কমিশন সচিবালয় এবং সরকারের পক্ষ থেকে সর্বোচ্চ গুরুত্ব দেওয়া হয়েছে। ফলে অল্প সময়ের মধ্যে ১০ আসামিকে গ্রেফতার করা হয়েছে। 

তিনি বলেন, শিগগিরই সব আসামি ধরা পড়বে এবং আইনানুগ ভাবেই তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

সোমবার (০৭ জানুয়ারি) দুপুর ১২টায় নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন সেই নারীর খোঁজখবর নেন বিভাগীয় কমিশনার। এসময় তিনি ভিকটিমকে সুচিকিৎসা এবং আইনি সহযোগিতা দেওয়ার আশ্বাস দেন। পরে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

এ বিষয়টি কতোটা রাজনৈতিক অথবা কতোটা নির্বাচনের সঙ্গে সংশ্লিষ্ট তা খতিয়ে দেখতে সাংবাদিকদের প্রতি আহ্বান জানিয়ে বিভাগীয় কমিশনার আরো বলেন, গণধর্ষণের সঙ্গে জড়িত কেউ ছাড় পাবে না। আজও একটি টেলিভিশন চ্যানেলে দেখেছি, পূর্ব শত্রুতার জের ধরেই এ ঘটনা ঘটেছে। সেই নারীর চিকিৎসা এবং তার নিরাপত্তার বিষয়টিকে সর্বোচ্চ গুরুত্ব দেওয়া হয়েছে। ভিকটিম নিজেই বলেছেন, আগের চেয়ে তার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে।

এসময় জেলা প্রশাসক তন্ময় দাস, পুলিশ সুপার মো. ইলিয়াছ শরীফ, জেলা পরিষদ প্রধান নির্বাহী ড. মাহে আলম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ কামাল হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আব্দুর রউফ মণ্ডল, নোয়াখালী জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মো. খলিল উল্যাসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০১৯
এসআই

ক্লিক করুন, আরো পড়ুন: ধর্ষণ
ভোটগ্রহণের ৫ ঘণ্টা আগে স্থগিত নাইজেরিয়ার নির্বাচন
সেই গাপটিলেই আটকে গেলেন মাশরাফিরা
খুলনায় মাদক বিক্রেতাসহ গ্রেফতার ৯৪
আত্মসমর্পণে প্রস্তুত ১০২ ইয়াবা কারবারি
বিশ্ব ইজতেমা: চলছে হেদায়েতি বয়ান


বিশ্ব ইজতেমা: ময়দানমুখী জনস্রোত
যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর গুলিতে নিহত ৫
প্রস্তুত মঞ্চ, এখন শুধু আত্মসমর্পণের পালা
ছোটপর্দায় আজকের খেলা
আত্মসমর্পণ অনুষ্ঠানে আমন্ত্রণ পাননি বদি