ঢাকা, বুধবার, ২৮ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০, ২১ জিলহজ ১৪৪১

জাতীয়

স্লিপার সরে ঢাকার সঙ্গে উত্তর-দক্ষিণে ট্রেন চলাচল বন্ধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৫ ঘণ্টা, জানুয়ারী ৫, ২০১৯
স্লিপার সরে ঢাকার সঙ্গে উত্তর-দক্ষিণে ট্রেন চলাচল বন্ধ লাইন মেরামত চলছে। ছবি: বাংলানিউজ

পাবনা: পাবনার ভাঙ্গুড়া উপজেলার দীলপাশা রেল স্টেশনের কাছে ট্রেনের স্লিপার সরে যাওয়ায় ঢাকার সঙ্গে উত্তর ও দক্ষিণাঞ্চলে ট্রেন যোগাযোগ বন্ধ রয়েছে। 

শনিবার (৫ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে উত্তরবঙ্গ থেকে ঢাকামুখি মালবাহী একটি ট্রেন ভাঙ্গুরা দীলপাশা স্টেশন পার হওয়ার সময় এ ঘটনা নজরে আসে। বর্তমানে ঢাকা, উত্তর ও দক্ষিণাঞ্চলের তিনটি ট্রেন কাছাকাছি স্টেশনে সবুজ বাতির অপেক্ষায় দাঁড়িয়ে আছে।

এ ব্যাপারে ভাঙ্গুড়া স্টেশন মাস্টার আব্দুল মালেক বাংলানিউজকে বলেন, সকাল সাড়ে ১১টার দিকে মালবাহী একটি ট্রেন পাবনা ভাঙ্গুড়া স্টেশন ক্রস করার সময় এই লাইনের স্লিপার ভেঙে সরে যায়। ঘটনার সময় এক পথচারী তা দেখতে পেয়ে পার্শ্ববর্তী স্টেশনে বিষয়টি অবহিত করে। আমরা ঘটনাস্থল পরির্দশন করে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানালে তারা সিরাজগঞ্জ থেকে লাইন মেরামতের জন্য ইতোমধ্যে লোক পাঠিয়েছে।  

লাইন মেরামতের কাজ শুরু হয়েছে, আশা করছি কিছু সময়ের মধ্যে ট্রেন চলাচল স্বাভাবিক হবে। তবে এ ঘটনায় কোনো ক্ষয় ক্ষতি হয়নি। বর্তমানে ঢাকা থেকে ছেড়ে আসা মৈত্রি টেন লাহেরী পাড়া স্টেশনে অবস্থান করছে আর কলকাতা থেকে ছেড়ে আসা আপ মৈত্রী ট্রেনটি চাটমোহর স্টেশনে অবস্থান করছে। এছাড়া ঢাকা থেকে ছেড়ে আসা সুন্দরবন ট্রেনটি উল্লাপাড়া স্টেশনে অবস্থান করছে।

বাংলাদেশ সময়: ১৩৪৮ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa