ঢাকা, বুধবার, ২৮ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০, ২১ জিলহজ ১৪৪১

জাতীয়

কুমিল্লায় ৪৮ রোহিঙ্গা আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৯ ঘণ্টা, জানুয়ারী ৩, ২০১৯
কুমিল্লায় ৪৮ রোহিঙ্গা আটক আটক ৪৮ রোহিঙ্গা। ছবি: বাংলানিউজ

কুমিল্লা: কুমিল্লায় নারী-পুরুষ ও শিশুসহ ৪৮ রোহিঙ্গাকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৩ জানুয়ারি) দুপুরে নগরীর কেন্দ্রীয় ঈদগাহ সড়কের মোড় ও সকালে ব্রাহ্মণপাড়া উপজেলা থেকে তাদের আটক করা হয়।  

কোতোয়ালী থানার পরিদর্শক (তদন্ত) সালাহ উদ্দিন বাংলানিউজকে জানান, ভারতের জম্মু কাশ্মীর থেকে সীমান্ত দিয়ে কুমিল্লায় প্রবেশ করে ৩১ রোহিঙ্গা।

নগরীর ঈদগাহ মোড়ে তাদের চলাফেরা সন্দেহ হলে পুলিশে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে দুপুরে ওই এলাকা থেকে তাদের আটক করা হয়। এদের মধ্যে সাতজন পুরুষ, দু’জন বৃদ্ধা, ছয়জন নারী রয়েছেন। বাকিরা শিশু।

আটকরা কোতোয়ালী থানা পুলিশ হেফাজতে রয়েছে। তাদের কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পে পাঠানোর প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।
আটক ১৭ রোহিঙ্গা
এর আগে, সকালে কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার শশীদল ইউনিয়নের সীমান্তবর্তী বাগরা এলাকা থেকে ১৭ রোহিঙ্গা শরণার্থীকে আটক করে পুলিশ। এদের মধ্যে চারজন পুরুষ ও চারজন নারী। বাকিরা শিশু।  

ব্রাহ্মণপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আবু মো. শাহজাহান কবির বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করে বলেন, আটকরা মিয়ানমারের আকিয়াব জেলার বাসিন্দা বলে জানিয়েছে। তাদের রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পের উদ্দেশে পাঠানোর জন্য কুমিল্লা জেলা প্রশাসকের (ডিসি) কার্যালয়ে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৩৫ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০১৯
এসআরএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa