ঢাকা, বুধবার, ২৭ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০, ২১ জিলহজ ১৪৪১

জাতীয়

কুমিল্লা সদরে ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৫ ঘণ্টা, জানুয়ারী ৩, ২০১৯
কুমিল্লা সদরে ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা নিহত

কুমিল্লা: কুমিল্লায় ডিবি ও থানা পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সাইফুল ইসলাম (২৫) নামে এক মাদক বিক্রেতা নিহত হয়েছে। এ সময় পুলিশ ঘটনাস্থল থেকে একটি রিভলবার ও ৩০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে।

বুধবার (২ জানুয়ারি) দিবাগত রাত পৌনে ১২টার দিকে আদর্শ সদর উপজেলার মনাগ্রাম এলাকায় এ ‘বন্দুকযুদ্ধ’ হয়।

নিহত সাইফুল ইসলাম আদর্শ সদর উপজেলার জোড়ামেহের গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে।

তার বিরুদ্ধে থানায় চার/পাঁচটি মাদক মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ছালাম মিয়া বাংলানিউজকে জানান, বুধবার বিকেল সাড়ে ৪টায় পুলিশের একটি টিম সদরের বালুতুপা এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করতে গেলে ৪-৫ জন মাদক বিক্রেতা পুলিশের ওপর হামলা করে। এসময় কোতোয়ালী থানার উপ-পরিদর্শক জামালের গলার পাশে ছুরিকাঘাত করলে তার রগ কেটে যায়। তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। তার অবস্থা আশঙ্কাজনক।

পরে পুলিশের ওপর হামলাকারীদের গ্রেফতারের জন্য পুলিশ বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে। এরই প্রেক্ষিতে গোপন সংবাদের ভিত্তিতে রাত পৌনে ১২টায় মনাগ্রাম এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক বিক্রেতারা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলিবর্ষণ করলে সন্ত্রাসী সাইফুল গুলিবিদ্ধ হয়। তাকে উদ্ধার করে কুমেক হাসপাতালে নেওয়ার কিছুক্ষণ পর চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

বাংলাদেশ সময়: ০২২০ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০১৯ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa