ঢাকা, মঙ্গলবার, ২০ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০, ১৩ জিলহজ ১৪৪১

জাতীয়

ট্রাকের ধাক্কায় প্রাণ গেলো শ্রমিকের 

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-০২ ১২:১২:৩৪ এএম
ট্রাকের ধাক্কায় প্রাণ গেলো শ্রমিকের 

ঈশ্বরদী (পাবনা): পাবনার ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়া ইউনিয়নে ট্রাকের ধাক্কায় মিঠু সরকার (৪৫) নামে ইঞ্জিনচালিত অটোরিকশার এক যাত্রী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন অটোরিকশার চালকসহ আরো দুই যাত্রী।

মঙ্গলবার (১ জানুয়ারি) দুপুরে ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের কালিকাপুর বাজারের সামনে আটমাইল নামক স্হানে এ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে পাবনা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত মিঠু সরকার নাটোরের লালপুর উপজেলার উত্তর লালপুর গ্রামের আজিজল সরকারের ছেলে। তিনি রাজমিস্ত্রির হেলপার হিসেবে কাজ করতেন।  

পাকশী পুলিশ ফাঁড়ির ইনচার্জ রাজিবুল করিম বাংলানিউজকে জানান, ঈশ্বরদী থেকে একটি অটোরিকশা পাবনার দিকে যাচ্ছিলো। পথে আটমাইল নামক স্হানে যাত্রী নামানোর সময় বিপরীত দিক আসা বালুবাহী একটি ট্রাক অটোরিকশাকে সজোরে ধাক্কা দিলে ট্রাকের চাপায় ঘটনাস্থলে মিঠু মারা যায়। এসময় ওই 
ট্রাকের চালক ও হেলপার ট্রাকটি রেখেই পালিয়ে যায়। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে পাবনা সদর হাসপাতালে পাঠায়।  

পাকশী হাইওয়ে পুলিশের ইনচার্জ রাজিবুল করিম জানান, এ ব্যাপারে ঈশ্বরদী থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। পরিবারের সদস্যদের কোনো অভিযোগ না থাকায় মিঠুর মরদেহ তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa