ঢাকা, মঙ্গলবার, ২৭ শ্রাবণ ১৪২৭, ১১ আগস্ট ২০২০, ২০ জিলহজ ১৪৪১

জাতীয়

বান্দরবানকে উন্নয়নের রোল মডেল করতে চাই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৩ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৮
বান্দরবানকে উন্নয়নের রোল মডেল করতে চাই

বান্দরবান: প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা বলেছেন, আওয়ামী লীগ সরকার পুনরায় ক্ষমতায় এলে বান্দরবানসহ পুরো পার্বত্য অঞ্চলকে উন্নয়নের রোল মডেলে পরিণত করা হবে। সে পরিকল্পনায় কাজ এগিয়ে নিচ্ছি।

মঙ্গলবার (১৮ ডিসেম্বর) বিকেল ৪টার দিকে রাজধানীতে ধানমন্ডির সুধাসদন থেকে বান্দরবান, নড়াইল ও কিশোরগঞ্জ জেলায় নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে সরাসরি ভিডিও কনফারেন্সে অংশ নিয়ে এসব কথা বলেন তিনি।  

তিনি আরও বলেন, বান্দরবান প্রাকৃতিক সৌন্দর্য্যের লীলাভূমি।

অনিন্দ্য সুন্দর এ অঞ্চল। বান্দরবানে বিশ্ববিদ্যালয়সহ বহু শিক্ষা প্রতিষ্ঠান গড়ে উঠেছে, আগামীতে আরও গড়ে উঠবে এবং শিক্ষার মান বাড়বে।  

এছাড়াও সড়ক যোগাযোগ ও পর্যটন শিল্পের বিকাশে সরকারি নানা উদ্যোগ গ্রহণ করা হয়েছে। এ উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতে আগামী নির্বাচনে আপনারা নৌকা মার্কায় ভোট দেবেন। আমি নৌকায় ভোট চাই, এই বার্তা পৌঁছে দেবেন বান্দরবানবাসীকে।
 
এসময় উপস্থিত ছিলেন- পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি, পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা, পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ, পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষ্মীপদ দাস। এছাড়াও আওয়ামী লীগের বিভিন্ন অংগ সংগঠনের নেতাকর্মীরা এ কনফারেন্সে অংশ নেন।  

এসময় প্রধানমন্ত্রীকে ফের ৩০০ নম্বর আসন উপহার দেওয়ার আশ্বাস দেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশেসিং এমপি।  

বাংলাদেশ সময়: ১৯৩৬ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৮ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa