ঢাকা, মঙ্গলবার, ২৭ শ্রাবণ ১৪২৭, ১১ আগস্ট ২০২০, ২০ জিলহজ ১৪৪১

জাতীয়

ট্রেনের ছাদ থেকে পড়ে হতাহত: ঘটনা তদন্তে ৫ সদস্যের কমিটি

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪০ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৮
ট্রেনের ছাদ থেকে পড়ে হতাহত: ঘটনা তদন্তে ৫ সদস্যের কমিটি

ঈশ্বরদী (পাবনা): ঈশ্বরদীর হার্ডিঞ্জ ব্রিজে গার্ডারের ধাক্কা লেগে ট্রেনের ছাদ থেকে পড়ে যাত্রী হতাহতের ঘটনায় পাকশী বিভাগীয় রেলওয়ে দফতর পাঁচ সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে।

শুক্রবার (১৪ ডিসেম্বর) বেলা সোয়া ১২টার দিকে পাকশী বিভাগীয় রেলওয়ে পরিবহন কর্মকর্তা (ডিটিও) ও তদন্ত কমিটির আহ্বায়ক আবদুল্লাহ আল মামুন বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

** ব্রিজের গার্ডারের ধাক্কায় ট্রেনের কয়েক যাত্রী হতাহত

তদন্ত কমিটির অন্যরা হলে- সদস্য সচিব পাকশী বিভাগীয় সেতু প্রকৌশলী মনিরুজ্জামান মনির, বিভাগীয় যান্ত্রীক প্রকৌশলী (লোকো) শেখ হাসানুজ্জামান, রেলওয়ে নিরাপত্তা বাহিনীর কমান্ডেন্ট রেজাউন রহমান, বিভাগীয় চিকিৎসক সুজিত কুমার সাহা।

এ কমিটিকে আগামী তিনদিনের মধ্যে তদন্ত প্রতিবেদন দাখিল করার জন্য নির্দেশ দেওয়া হয়েছে।

এ ব্যাপারে রেলওয়ে নিরাপত্তা বাহিনীর বিভাগীয় কমান্ডেন্ট রেজাউন রহমান বাংলানিউজকে বলেন, ট্রেনের ছাদে যেন কোনো যাত্রী উঠতে না পারে সেজন্য স্টেশনে নিরাপত্তা কর্মী ও জিআরপি রেলওয়ে পুলিশের পক্ষ থেকে দায়িত্ব পালন করার কথা রয়েছে। ঘটনাটি তদন্তের জন্য তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত কমিটি প্রতিবেদন দেওয়ার পর স্টেশনের দায়িত্বে থাকা নিরাপত্তা কর্মীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১৪৩৯ ঘণ্টা, ডিসেম্বর ১৪,  ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa