ঈশ্বরদী হাসপাতাল থেকে নবজাতক চুরি

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: প্রতীকী

walton

ঈশ্বরদী (পাবনা): পাবনার ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে জন্মের কয়েক ঘণ্টা পরই এক দিনমজুর দম্পতির নবজাতক চুরি হওয়ার ঘটনা ঘটেছে।

php glass

বৃহস্পতিবার (২২ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় এ ঘটনা ঘটলেও এ বিকেল সাড়ে ৫টা পর্যন্ত চুরি হওয়া নবজাতকটিকে উদ্ধার করতে পারেনি পুলিশ ও হাসপাতাল কর্তৃপক্ষ।

চুরি যাওয়া নবজাতকের বাবা ঈশ্বরদী উপজেলার মুলাডুলি ইউনিয়নের বহরপুর গ্রামের দিনমজুর রাশেদ আলী বাংলানিউজকে জানান, ‘শুক্রবার (২১ নভেম্বর) রাত ৮টায় স্ত্রী রোজিনা খাতুনের প্রসব বেদনা উঠলে ঈশ্বরদী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। ওই রাতেই স্বাভাবিকভাবেই একটি মেয়ে সন্তানের জন্ম দেন রোজিনা। রাতেই মা ও মেয়েকে বাড়ি নিয়ে যান তিনি।’

‘পরদিন ভোরে তার স্ত্রী আবারও অসুস্থ হলে তাকে পুনরায় ওই হাসপাতালে নিয়ে আসা হয়। সকালে সাড়ে ১০টার দিকে শিশুটি কান্না শুরু করলে রোজিনার মা দুধ গরম করতে হাসপাতালের নিচে যান। এসময় হাসপাতালে মহিলা ওয়ার্ডে বসে থাকা এক নারী কান্না থামানোর কথা বলে রোজিনার কোল থেকে শিশুটিকে নিয়ে আদর করতে থাকেন। একপর্যায়ে হাসপাতালের করিডোরে থেকে সুযোগ বুঝে ওই নারী শিশুটিকে নিয়ে সটকে পড়েন।’

ঈশ্বরদী স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার (আবাসিক) শফিকুল ইসলাম শামিম নবজাতক চুরি হওয়ার বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, গৃহবধূ রোজিনার এটি তৃতীয় বাচ্চা। ঘটনাটি ঘটে যাওয়ার পরপরই পুলিশকে অবগত করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে বিষয়টি তদন্ত করে দেখছে। 

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী বাংলানিউজকে বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। চুরি হয়ে যাওয়া নবজাতকটি উদ্ধারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৮
জিপি

ক্লিক করুন, আরো পড়ুন: পাবনা
ধানের দাম অস্বাভাবিকভাবে কমে যাওয়ায় সরকার উদ্বিগ্ন
ইফতার করা হলো না দম্পতির
না’গঞ্জে মোটরসাইকেলের ধাক্কায় প্রাণ গেলো কিশোরের
সিইপিজেডে ফ্যাক্টরির আগুন নিয়ন্ত্রণে
ধারাবাহিকতা ধরে রাখাই লক্ষ্য মাশরাফির


১২ ঘণ্টা পর সচল সিলেট-তামাবিল সড়ক
গরমে আমে ফ্রুট বোরার আক্রমণ, ক্ষতি হচ্ছে ভাটার ধোঁয়াতেও
লোকসভায় তারকাদের হার-জিত
ওয়ালটনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর মাশরাফি
শতবর্ষী বৃদ্ধা ধর্ষণ, ধর্ষক কিশোরের স্বীকারোক্তি