পল্লবীতে ঝুট ব্যবসায়ীকে গুলি করে হত্যা 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্রতীকী

walton

ঢাকা: ঝুট ব্যবসা নিয়ে দ্বন্দ্বের জেরে রাজধানীর পল্লবীতে মহিউদ্দিন খান মোহন (৪২) নামে এক ব্যক্তিকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। এসময় গুলিবিদ্ধ হয়েছেন হাসান আলী (৪০) নামে আরও একজন।

শুক্রবার (৯ নভেম্বর) রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে। 

নিহত মোহন কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার আব্দুল রশিদের ছেলে। ঝুট ব্যবসায়ী মোহন মিরপুর-১০ নম্বরের পল্লবী এলাকার ঝুট পট্টিতে পরিবার নিয়ে থাকতেন।

নিহতের ভাগ্নে আল আমিন বাংলানিউজকে জানান, রাতে পল্লবীর প্যারিস রোডের বাসার সামনে দাঁড়িয়ে ছিলেন মোহন। এসময় দুর্বৃত্তরা সেখানে এসে তার পেটে ও বুকে গুলি করে পালিয়ে যায়। একই সময় হাসান নামে এক পথচারীও গুলিবিদ্ধ হন। এ অবস্থায় তাদের উদ্ধার করে রাত সোয়া ১০টার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক মোহনকে মৃত ঘোষণা করেন। 

এদিকে, ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গুলিবিদ্ধ হাসান জানান, তিনি পল্লবীর একটি বেকারি থেকে পণ্য কিনে বিভিন্ন দোকানে সাপ্লাই দেওয়ার কাজ করেন। রাতে প্যারিস রোড দিয়ে হেঁটে যাওয়ার সময় হঠাৎ তার হাতে গুলি লাগে।

ঢাকা মেডিকেল পুলিশ বক্সের উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

পল্লবী থানার পরিদর্শক (অপারেশন) ইমরানুল ইসলাম জানান, মোটরসাইকেলে করে দুই ব্যক্তি এসে মোহনকে লক্ষ্য করে গুলি করলে এ হতাহতের ঘটনা ঘটে। ব্যবসায়ীক দ্বন্দ্বের কারণে সাত/আট মাস আগেও একবার গুলিবিদ্ধ হয়েছিলেন মোহন। সেই ঘটনার জেরেই তাকে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। 

তিনি আরো জানান, পুলিশ ঘটনাস্থলে আছে। এ হত্যাকাণ্ডে জড়িতদের শনাক্ত ও আটক করতে অভিযান চলছে।
 

বাংলাদেশ সময়:  ঘণ্টা, নভেম্বর ০৯, ২০১৮

এজেডএস/এসআই

ক্লিক করুন, আরো পড়ুন: হত্যা
বিএনপির ভোট করার অভ্যাস নেই: আইনমন্ত্রী 
পিকআপভ্যানের মুরগির খাঁচা থেকে গাঁজা জব্দ, আটক ৩
ক্যারিয়ারের শেষ টেস্ট খেলতে নেমে শাস্তি পেলেন ফিল্যান্ডার
‘নির্দেশ মানতে গিয়ে মার খেতে হয়েছে’
সিলেটে বাসচাপায় বৃদ্ধ নিহত


ওয়ারীতে শ্রমিকদল নেতা গুলিবিদ্ধ
মুক্তিযোদ্ধা হোসেন আলী হত্যা মামলায় ৩ জনের সাক্ষ্যগ্রহণ
‘করোনা ভাইরাস রোধে প্রবেশদ্বারে স্ক্যানার বসানো হয়েছে’
‘ধর্ম ব্যবহার করে কেউ যেনো সাম্প্রদায়িকতা না ছড়ায়’
সেরা স্টল বিভাগে পুরস্কার পেল গ্রীন ডেল্টা