‘মীর জাফরদের সঙ্গে হাত মিলিয়েছেন ড. কামাল’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জনসভায় বক্তব্য দেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। ছবি: বাংলানিউজ

বগুড়া: জাতীয় ঐক্যের উদ্যোক্তা ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন ‘মীর জাফরদের’ সঙ্গে হাত মিলিয়েছেন বলে মন্তব্য করেছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

php glass

বৃহস্পতিবার (০৮ নভেম্বর) বিকেলে বগুড়ার নন্দীগ্রাম উপজেলার মনসুর হোসেন ডিগ্রি কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় তিনি এ মন্তব্য করেন। 

জনসভার প্রধান অতিথি নাসিম বলেন, ড. কামাল হোসেন শেষ বয়সে এসে খুনিদের সঙ্গে হাত মিলিয়েছেন, মীর জাফরদের সঙ্গে হাত মিলিয়েছেন। এসব না করে নির্বাচনে আসুন। জনগণ যে রায় দেবে আমরা তা মেনে নেবো। 

‘তবে নির্বাচন প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই হবে। এর কোনও বিকল্প নেই। অসাংবিধানিক কোনো প্রস্তাব মানা হবে না।’ 

আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। মানুষ শান্তিতে থাকে। বিএনপি-জামায়াত জোটের শাসনামলে দেশে হাওয়া ভবন প্রতিষ্ঠিত হয়েছিল। জঙ্গির উত্থান হয়েছে। দেশের সম্পদ লুটপাট হয়েছে।
 
‘জনগণ আর হাওয়া ভবন দেখতে চায় না। আগুনে পুড়িয়ে যারা মানুষ হত্যা করে, তাদের কেউ ভোট দেবে না। ভাড়াটিয়া নেতা দিয়ে রাজনীতি ও ভোট হয় না। বিএনপি নেত্রীকে জেল থেকে বের না করে তারা (বিএনপি) এখন নেতা ভাড়া করে রাজনীতির মাঠে নেমেছে।’
 
সংলাপের প্রসঙ্গ টেনে স্বাস্থ্যমন্ত্রী বলেন, সংলাপ হয়েছে। কিন্তু সংবিধানের বাইরে কোনো দাবি মানা হবে না। নৌকার মালিক শেখ হাসিনা। তিনি যাকে নৌকা দেবেন তার পক্ষেসবাইকে কাজ করতে হবে।
 
নন্দীগ্রাম উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলামের সভাপতিত্বে জনসভায় প্রধান বক্তা ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী। 

আর বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন।
 
আয়োজক সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন রানার পরিচালনায় জনসভায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মজিবর রহমান মজনু, সাংগঠনিক সম্পাদক আসাদুর রহমান দুলু, দফতর সম্পাদক অ্যাডভোকেট জাকির হোসেন নবাব, উপ-দফতর সম্পাদক মাশরাফী হিরো, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনিছুর রহমান প্রমুখ বক্তব্য দেন। 
 
বাংলাদেশ সময়: ২১১৩ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০১৮
এমবিএইচ/এমএ

ক্লিক করুন, আরো পড়ুন: বগুড়া
জামালখানের নান্দনিক সৌন্দর্য দেখবে বাংলাদেশ
পাতা উল্টে বই পড়া
‘নির্বাচনী বিরোধের জেরে বাঘাইছড়ি হত্যাকাণ্ড’
সাফের পঞ্চম শিরোপা জিতলো ভারতের মেয়েরা
কলকাতার চলচ্চিত্র উৎসবে ‘ইটার্নাল লাইফ, ১৯৪৬’


টয়লেটের ফ্লাশ নষ্ট হওয়ায় ফ্লাইট বাতিল!
ফ্যালকাও’র গোলে জাপানকে হারালো কলম্বিয়া
নির্বাচনের দিন নিখোঁজ ব্যক্তির গলাকাটা মরদেহ উদ্ধার
বাল্যবিয়ে: চাঁপাইনবাবগঞ্জে কনের মা ও বরের কারাদণ্ড
আড়িয়াল খাঁ নদ থেকে নারীর মরদেহ উদ্ধার